ছোট মহেশখালীতে চেয়ারম্যান হলেন রিয়ান সিকদার, নৌকার প্রার্থী চতুর্থ

১ ভোটে জিতলেন ইউপি মেম্বার

কক্সবাজার জেলার ছোট মহেশখালীতে শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে ইউপি নির্বাচনে ভোটগ্রহণ। সোমবার (৭ ফেব্রুয়ারি) সকাল হতে ছোট মহেশখালীর প্রতিটি ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিলো লক্ষ্যণীয়।

সকাল ৮টা হতে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন রিয়ান সিকদার, বাঁশি, এনামুল করিম, আব্দু সামাদ ও জিহাদ বিন আলী।

নির্বাচনে মোট ১০টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে ৩৯৪১ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোটরসাইকেল প্রতীকের রিয়ান সিকদার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকের বাঁশি পেয়েছেন ৩৩৪৯ ভোট এবং আনারস প্রতীকে মো. আব্দু সামাদ পেয়েছেন ৩১৪৮ ভোট।

নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এনামুল করিম হয়েছেন চতুর্থ। নৌকা প্রতীকে তার প্রাপ্ত ভোট ১১৬৮। আওয়ামী লীগ প্রার্থীর চেয়ে ৫ ভোট কম পেয়েছেন চশমা প্রতীকে জিহাদ বিন আলী। তার প্রাপ্ত ভোট ১১৬৩।

ভোটে জিতলেন ইউপি মেম্বার
এদিকে ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডে মাত্র ১ ভোটের ব্যবধানে ইউপি সদস্য (মেম্বার) পদে বিজয়ী হয়েছেন রাহমত আলম। তিনি বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে পেয়েছেন ৩৮১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রেজাউল করিম মোরগ প্রতীক নিয়ে পেয়েছেন ৩৮০ ভোট।

এছাড়া অন্যান্য প্রার্থীদের মধ্যে ছিদ্দিক মিয়া তালা প্রতীক নিয়ে ৩১৭, আব্দুল মন্নান টিউবওয়েল প্রতীক নিয়ে ২৬৪, মোহাম্মদ জয়নাল আবেদীন ফুটবল প্রতীক নিয়ে ১১৪ এবং আনছার করিম আপেল প্রতীক নিয়ে পেয়েছেন ৫০ ভোট।

এই ওয়ার্ডের ছোট মহেশখালী উত্তর কুল আজিজুল উলুম ইসলামিয়া ফোরকানিয়া মাদ্রাসা কেন্দ্রে মোট ভোটার ছিল ১৬১৮ ভোট। এর মধ্যে অনুপস্থিত ছিলেন ৬১২ জন আর বাতিল হয়েছে ১১২ ভোট।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!