ছেলেধরা গুজব বন্ধে কর্ণফুলী থানা পুলিশের প্রচারণা

ছেলেধরা গুজব, জঙ্গিবাদ, ইভটিজিং, মাদক বিষয়ে সচতনতায় সোমবার (২৯ জুলাই) চার স্কুলে জনসচেতনতামূলক প্রচারণা করেছে কর্ণফুলী থানা পুলিশ।

কর্ণফুলী থানার উদ্যোগে চরলক্ষ্যা প্রাথমিক বিদ্যালয়, চরলক্ষ্যা উচ্চ বিদ্যালয়, শাহ আমির উচ্চ বিদ্যালয়, দক্ষিণ বন্দর উচ্চবিদ্যালয়ে সমাবেশ হয়েছে। উপস্থিত ছিলেন কর্ণফুলী থানার তদন্ত কর্মকর্তা জোবায়ের সৈয়দ, এ এস আই মো. পারভেজ, জয় চ্যাটার্জি, মো. সোলাইমান মো.আবু তালেব, আশীশ কুমার জলদাস, শিল্পী রাণী মিত্র।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মককর্তা মো. আলমগীর মাহমুদ বলেন, দেশকে অস্থিতিশীল করতে একটি চক্র ছেলেধরা গুজবে বিভ্রান্তি ছড়াচ্ছে। এ ব্যাপারে বিভ্রান্ত না হয়ে কোন ব্যক্তিকে সন্দেহ হলে গণপিটুনি না দিয়ে স্থানীয় থানায় অথবা ৯৯৯ নাম্বারে কল করার অনুরোধ করেন। প্রশাসন এ বিষয়ে সতর্ক। আইন নিজের হাতে তুলে নিয়ে কঠোরভাবে দমন করা হবে। এ বিষয়ে তিনি শিক্ষার্থী ও অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান করেন। এ ছাড়া শিক্ষার্থীদের জঙ্গিবাদ, মাদক ,ইভটিজিং বিষয়ে সচেতন হওয়ার আহ্বান করেন।

উল্লেখ্য, মঙ্গলবার ২৫ জুলাই থেকে কর্ণফুলী থানার উদ্যোগে এলাকার বিভিন্ন স্থানে ব্যানার, ফেস্টুন টাঙিয়ে, স্কুলে সমাবেশ করে ছেলেধরা গুজেবের বিরুদ্ধে জনগণকে সচেতন করছে।

সিএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!