ছুরিকাঘাতে যুবক খুন : দুজন গ্রেফতার

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা খালপাড় পাঁচ ‍নম্বর ব্রিজ এলাকায় ফয়সাল নামে এক যুবককে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বিভিন্ন কমিউনিটি সেন্টারে বেয়ারার কাজ করা দুই যুবককে গ্রেফতার করেছে বাকলিয়া থানা পুলিশ।

images

 

স্থানীয়রা জানায়, নিহত ফয়সাল বাকলিয়ার মিয়াখান নগর এলাকার বাসিন্দা আব্দুল হামিদের ছেলে। কায়সার ও আব্দুল্লাহ নামে দু যুবক অন্ধকারে খালপাড়ে বসে গল্প করছিলেন। এমনসময় ওই পথ দিয়ে নিহত ফয়সাল ও তার এক বন্ধু যাওয়ার পথে তাদের দেখে অন্ধকারে বসে থাকার কারণ জানতে চাই।

 

এ নিয়ে ফয়সাল ও কায়সার ও তার বন্ধু আব্দুল্লাহর মধ্যে কথা কাটাকাটি হয়। পরবর্তীতে বাক বিতন্ডা জড়িয়ে এক পর্যায়ে ফয়সালকে ছুরিকাঘাত করে কায়সার ও আব্দুল্লাহ। স্থানীয়রা গুরুতর আহত ফয়সালকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শনিবার রাতে বাক বিতন্ডার জেরে এ খুনের ঘটনাটি ঘটে বলে জানিয়ে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল মনসুর জানান,এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, কায়সার (২২) ও আব্দুল্লাহ (১৮)। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওসি।

 

রিপোর্ট : মোর্শেদ রনি

এ এস / জি এম এম / আর এস পি :::

 

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!