ছুটে গিয়ে রক্ত দিল খুলশীর পুলিশ, তবু বাঁচলেন না গুরুতর আহত বৃদ্ধ

দুর্ঘটনায় আহত বৃদ্ধকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে রক্ত দিল পুলিশ। তবুও বাঁচানো গেল না নগরীর খুলশী থানার জাকির হোসেন সড়কের গৃহায়ণ অফিসের সামনে কাভার্ড ভ্যানের ধাক্কায় গুরুতর আহত হওয়া বৃদ্ধকে।

৭০ বছর বয়সী ওই বৃদ্ধকে আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায় খুলশী থানার এক পুলিশ সদস্য। নিজের এক ব্যাগ ও আরও ৩ ব্যাগ রক্ত সংগ্রহ করে দিয়ে ওই বৃদ্ধকে বাঁচানোর যথাসাধ্য চেষ্টাও করেছিলেন ওই পুলিশ সদস্য। তবে আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে বাঁচাতে পারেননি।

বুধবার (৩ জুন) সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় বিকাল সাড়ে ৪টার দিকে ওই বৃদ্ধের মৃত্যু হয়।

নিহত বৃদ্ধের নাম মোহাম্মদ জাফর। তার বাসা চট্টগ্রাম নগরীর আতুরার ডিপো এলাকায়। পেশায় তিনি একজন ফার্নিচার মিস্ত্রি ছিলেন।

এ বিষয়ে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, ‘কাভার্ড ভ্যানের ধাক্কায় গুরুতর আহত হয়ে রাস্তায় পড়েছিলেন বৃদ্ধ ব্যক্তি। এসআই নুরুল আফসার তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। নিজে রক্ত দিয়ে হাসপাতালে সার্বক্ষণিক বসে থেকেও তাকে বাঁচানো সম্ভব হয়নি।’

এদিকে, গোপনে খবর নিয়ে ঘাতক কাভার্ড ভ্যানচালকের সহকারী বাপ্পি দে (২১) আটক করা হয়েছে। কাভার্ড ভ্যানটিও বর্তমানে খুলশী থানার হেফাজতে রয়েছে। গাড়ি নম্বর ঢাকা মেট্রো ট১৫-২৩৮৮। আটক চালকের সহকারীর বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়।

এসআর/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!