ছালেহ আহমদ চৌধুরীর কর্ম আদর্শ থেকে শেখার অনেক আছে : সাংসদ আশেক

ছালেহ আহমদ চৌধুরীর কর্ম আদর্শ থেকে শেখার অনেক আছে : সাংসদ আশেক 1
????????????????????????????????????

এহসান আল-কুতুবী : কুতুবদিয়া সমিতির শোক সভায় সাংসদ আশেক উল্লাহ রফিক বলেন, ছালেহ আহমদ চৌধুরী রাজনীতি প্রজ্ঞা দিয়ে সমাজ সংস্কারের কাজ করে গেছেন। তিনি ছিলেন নিরহংকারী মানুষ। ভালবাসা ও নেতৃত্বের গুণে যে কোন বয়সের মানুষকে আপন করে নিতে পারতেন। তার কর্ম ও আদর্শকে অনুসরণ করলে সুষ্ঠ ধারার রাজনীতি করা সম্ভব। তার এ আদর্শ আর কর্মের মাঝে অনেক কিছু শেখার আছে । তার স্বীয় স্থানে তিনিই কৃর্তিমান। তিনি এ অঞ্চলের একজন আলোচিত মানুষ।

শনিবার (১৩ মে) বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাব ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে কুতুবদিয়া সমিতি চট্টগ্রাম’র উদ্যোগে আয়োজিত সমিতির উপদেষ্টা বর্ষীয়ান রাজনীতিবিদ মরহুম ছালেহ আহমদ চৌধুরীর শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সংগঠনের সাধারণ সম্পাদক মুজিবুল হক ছিদ্দিকী বাচ্চুর সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, সাবেক এমপি উইং কমান্ডার (অবঃ) জহিরুল ইসলাম, সংগঠনের প্রধান উপদেষ্টা শফিউল আলম, সমিতির সভাপতি ডাঃ ফজলুল হক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মোহাম্মদ কামাল হোসেন, শাহাজাদা মুনিরুল মান্নান, মাস্টার মোজাম্মেল হক, ইসমাইল কুতুবী বাবু, মরহুমের ছেলে সাজ্জাদ হোসেন, প্রকৌশলী মোকতার আলম, আকবর খান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!