ছাত্রলীগ নেতার রগ কেটে দিল শিবির ক্যাডাররা

কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনের হাত-পায়ের রগ কেটে দিয়েছে শিবির ক্যাডাররা। এ সময় সাখাওয়াতকে ব্যাপক মারধরও করা হয়েছে। মৃতপ্রায় অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দিনগত রাতে কক্সবাজার সরকারি কলেজ সংলগ্ন এলাকায় শিবির নেতা তারেক আজিজের নেতৃত্বে একদল ক্যাডার এ ঘটনা সংঘটিত করে।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতেয়াক আহমদ জয় বলেন, কক্সবাজার সরকারি কলেজ সংলগ্ন এলাকায় সাখাওয়াতের বাড়ি। শিবির নেতা তারেক আজিজ বিস্ফোরণ মামলাসহ কয়েকটি মামলার আসামি। যার মধ্যে একটি মামলার বাদি সাখাওয়াত নিজেই।

পুলিশের রদবদলের সুযোগকে পুঁজি করে শিবিরের শক্তি পরীক্ষার জন্য এ হামলার ঘটনাটি ঘটানো হয়েছে। কোন কারণ ছাড়াই বাড়ির সামনে থেকে তাকে তুলে হাত-পায়ের রগ কেটে ব্যাপক মারধর করে পালিয়ে যায় শিবির নেতা তারেক আজিজের নেতৃত্বে একদল ক্যাডার। বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি মাসুম খান বলেন, ‘এ ঘটনা জানার সাথে সাথে পুলিশ পাঠানো হয়। ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি। ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।’

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!