ছাত্রলীগ নেতার পেটে পিঠে ছুরি ঢুকিয়ে দিল দুর্বৃত্তরা

সাতকানিয়া পৌরসভায় নির্বাচনী শত্রুতা

চট্টগ্রামের সাতকানিয়ার পৌরসভা কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল মান্নানের বাড়ি থেকে ফেরার পথে দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি মো. আশেক হাসানকে ছুরিকাঘাত করেছে দূর্বৃত্তরা।

এ ঘটনায় স্থানীয় জাবের, আকরাম, পারভেজ, সাহাব উদ্দিনসহ কয়েকজন দায়ী করেছে আহত ছাত্রলীগ নেতার পরিবার।

শনিবার (১৩ ফেব্রুয়ারী) দিবাগত রাত ৩টার দিকে পৌরসভার ৫নং ওয়ার্ড ছিটুয়া পাড়ার আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল মান্নানের বাড়ি থেকে ফেরার পথে এ ছুরিকাঘাত করা হয়।

তার পেটে, পিঠে ও কোমরে ছুরিকাঘাত করা হয় বলে জানা গেছে। আহত অবস্থায় আশেক হাসানকে স্থানীয়রা উদ্ধার করে সাতকানিয়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। তার শারীরিক অবস্থার অবনতি হলে রোববার (১৪ ফেব্রুয়ারী) সকালে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

আশেক হাসানের ভাই আকিব হাসান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘অতর্কিতভাবে পূর্ব শত্রুতার জেরে আমার ভাইয়ের উপর হামলা করেন স্থানীয় জাবের, আকরাম, পারভেজ, সাহাব উদ্দিনসহ বেশ কয়েকজন। তারা তাকে হত্যা করতে চেয়েছে।’

তিনি আরও বলেন, ‘আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসাতে থানায় কোন অভিযোগ বা মামলা করা সম্ভব হয়নি।’

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবু তাহের বলেন, ‘দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি আশেক হাসানের অবস্থা গুরুতর। তার পেটে ও পিঠে ছুরিকাঘাত করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে আমরা পুলিশ প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি।’

এ বিষয়ে সাতকানিয়া থানার (ওসি) মো. আনোয়ার হোসেন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘ছুরিকাঘাতে আশেক হাসান নামে একজন আহত হয়েছে। এখনো কেউ অভিযোগ করেননি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এএন/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!