ছাত্রলীগের দু’পক্ষের দুজন কর্মীর মধ্যে মারামারি

ছাত্রলীগের দু’পক্ষের দুজন কর্মীর মধ্যে মারামারি 1চবি প্রতিনিধি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’পক্ষের দুজন কর্মীর মধ্যে কলম ধার নিয়ে তর্কাতর্কি থেকে মারামারিতে একজন আহত হয়েছেন।

আহত ছাত্রলীগ কর্মী মো. মাসুমকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

বুধবার(৬ ডিসেম্বর) দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের শাহ জালাল হলের সামনে এ ঘটনা ঘটে।

আহত মাসুম বিশ্ববিদ্যালয়েরর সংস্কৃত বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের স্থগিত কমিটির সহ সভাপতি রেজাউল হক রুবেল ও আব্দুল হান্নান সাব্বির নিয়ন্ত্রিত সিএফসি গ্রুপের কর্মী। এই অংশটি নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দীন চৌধুরী অনুসারী হিসেবে পরিচিত।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে সিএফসির কর্মী তায়েফ সিক্সটি নাইন গ্রুপের ফয়সালের কাছ থেকে কলম ধার চায়। এ নিয়ে দু’জনের মধ্যে তর্কাতর্কি হয়। পরে শাহজালাল হলের সামনে এসে দু’পক্ষ মারামারিতে লিপ্ত হয়। এসময় সিএফসির কর্মী মাসুম আহত হয়।

সিক্সটি নাইন পক্ষটি সিটি করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত।

সিএফসি গ্রুপের নেতা রেজাউল হক রুবেল বলেন, ‘কলম নিয়ে জুনিয়রদের মধ্যে হাতাহাতি হয়েছে। এসময় আমাদের মাসুম নামে এক কর্মী আহত হয়েছে। সিনিয়ররা বসে বিষয়টি সমাধান করে ফেলবো।’

জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নিয়াজ মোরশেদ রিপন বলেন, ‘ছাত্রদের দুই পক্ষের মধ্যে মারামারিতে আহত হয়ে একজন মেডিকেলে ভর্তি হয়েছে বলে জেনেছি। তবে এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!