ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ

ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ 1প্রতিদিন ডেস্ক : কেন্দ্রীয় ছাত্রদল নেতা নুরুল আলম নুরুকে (৪৫) ‘গুলি করে হত্যার’ প্রতিবাদে ডাকা হরতালের সমর্থনে মিছিল লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ। রোববার বৃহত্তর চট্টগ্রামে অর্ধদিবস হরতালের ডাক দিয়েছে ছাত্রদল।

এর সমর্থনে শনিবার (০১ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট থেকে মিছিল বের করে নগর ছাত্রদল। এতে নেতৃত্ব দেন নগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজউল্লাহ। এসময় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে বিএনপিপন্থী পেশাজীবীদের একটি সেমিনার চলছিল।

কোতয়ালি থানার ওসি জসিম উদ্দিন জানান, সেমিনার থেকে ছাত্রদলের শ’খানেক নেতাকর্মী বের হয়ে হরতালের সমর্থনে মিছিল নিয়ে দলীয় কার্যালয় নাসিমন ভবনের দিকে যাচ্ছিল। চট্টগ্রাম ক্লাবের অদূরে পুলিশ দেখে তারা নুরুর মৃত্যু নিয়ে বিভিন্ন উসকানিমূলক স্লোগান দেয়া শুরু করে।
কিন্তু পুলিশ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে তাদের উসকানিমূলক স্লোগান না দেয়ার অনুরোধ করে। কিন্তু ছাত্রদল নেতাকর্মীরা হঠাৎ উদ্ধত আচরণ শুরু করে। এক পর্যায়ে তারা পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়ায়। পুলিশ এসময় লাঠিচার্জ করে মিছিল ছত্রভঙ্গ করে দিয়েছে।

তবে এসময় কাউকে আটক করা হয়নি বলেও জানিয়েছেন ওসি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!