চুলার আগুনে ছাই ৬ বসতঘর

চট্টগ্রামের কর্ণফুলীর শিকলবাহা ইউনিয়নে চুলার আগুনে পুড়ে ছাই হয়েছে ৬টি বসতঘর। বুধবার (৫ মে) দুপুরে শিকলবাহা ২ নম্বর ওয়ার্ডের গোদার পাড়া এলাকায় এ আগুনের ঘটনা ঘটে।

এতে নুরুল আবছার, হাসমত আলী, আবুল হোসেন, মোহাম্মদ আনছার ও ওসমান গনির বসতঘর পুড়ে গেছে বলে জানিয়েছেন শিকলবাহা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর।

তিনি জানান, দুপুরে রান্না ঘরের লাকড়ির চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুন লাগার অল্প সময়ের মধ্যে ৬টি ঘর পুড়ে যায়। নগরীর বাকলিয়া ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে। এতে ১২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় বাসিন্দা আরিফ হোসেন জানান, দুপুরের দিকে গোদারপাড়ায় আগুন দেখতে পেয়ে স্থানীয়রা এসে আগুন নেভানোর চেষ্টা করে। এরপর ফায়ার সার্ভিসের টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। কিন্তু ততোক্ষণে ৬টি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

শিকলবাহা ইউনিয়নের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম বলেন, আগুনে ৬টি পরিবারের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে আমি এবং উপজেলা নির্বাহী অফিসার শাহিনা সুলতানা ম্যাডাম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুকান্ত সাহা পরির্দশনে যাই। উপজেলা প্রশাসন ক্ষতিগ্রস্ত পরিবারের সহায়তা দিয়েছেন। ইউনিয়ন পরিষদ থেকেও সহয়তা করা হবে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!