চুয়েটে কক্সবাজার স্টুডেন্টস ফোরামের নেতৃত্বে ফয়েজ-দিনার

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) অধ্যয়নরত কক্সবাজার জেলার শিক্ষার্থীদের সংগঠন কক্সবাজার স্টুডেন্টস ফোরামের কমিটি গঠিত হয়েছে।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মোহাম্মদ ফয়েজ উল্লাহ এবং সাধারণ সম্পাদক মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের একই বর্ষের শিক্ষার্থী আবদুল্লাহ ইমরান দিনার।

বৃহস্পতিবার (১ জুন) চট্টগ্রাম নগরীর একটি কনভেনশন হলে বার্ষিক সাধারণ সভা, ১৭ ব্যাচের বিদায় ও ২১ ব্যাচের নবীন বরণের আয়োজন করা হয়। এতে ২০২২-২৩ বর্ষের কার্যকরী কমিটি ঘোষণা করেন সংগঠনটির বিদায়ী সভাপতি জাবেদ উদ্দীন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পুরকৌশল বিভাগের সহকারী অধ্যাপক সনজয় দাশ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিডিবি’র উপবিভাগীয় প্রকৌশলী সায়েদ পারভেজ।

কমিটিতে সাকিফ ফরহাদ, কারনিজ ফাতেমা, আবু সায়েম, নিয়াজ উদ্দিন, মুশফিক উদ্দিন, আশরারুল হক ইউসা ও আসমা সিরাজকে সহ-সভাপতি, রাগিব ইশরাক প্রিন্স কোষাধ্যক্ষ এবং আব্দুর রহমান জিহাদ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ ফয়েজ উল্লাহ ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ ইমরান দিনার বলেন, কক্সবাজার স্টুডেন্টস ফোরাম প্রতিষ্ঠালগ্ন থেকে কক্সবাজার জেলা থেকে চুয়েটে ইঞ্জিনিয়ারিং পড়তে আসা শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতায় কাজ করে যাচ্ছে। তাছাড়া কক্সবাজারের বিভিন্ন স্কুল,কলেজে ফ্রি ক্লাস ও উচ্চশিক্ষা সম্পর্কে সেমিনার আয়োজন করে থাকে। তিনি তার বক্তব্যে আসন্ন ইঞ্জিনিয়ারিং গুচ্ছ ভর্তি পরীক্ষায় চুয়েটে আগত শিক্ষার্থীদের জন্য গৃহীত বিভিন্ন কর্মসূচির কথা তুলে ধরেন।

আরএম/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!