চার যাত্রীকে পিটিয়ে নদীতে ছুঁড়ে ফেলার ঘটনায় তিন যুবক গ্রেপ্তার

সন্দ্বীপে দুই প্রবাসীসহ চার যাত্রীকে পিটিয়ে নদীতে ফেলে দেওয়ার ঘটনায় তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৩০ জুন) ভোরে মগধার এক নম্বর ওয়ার্ডের নিজ বাড়ি তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হল, মো. সাইফুল ইসলাম (২০), মো. শাহিন (১৯) এবং কামরুল হাসান (২১)। আসামি তিনজনই সন্দ্বীপের মগধার এক নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছেন সন্দ্বীপ থানার এসআই মো. হেলাল খাঁন। তিনি বলেন, আমরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ছবি দেখে এদের সনাক্ত করে গ্রেপ্তার করি। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা বাঁশবাড়িয়া ঘাটে শ্রমিকের কাজ করতো বলে জানা গেছে।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শরিফুল আলম বলেন, ঘাট শ্রমিকদের হামলার শিকার হওয়ার ঘটনায় লিখিত অভিযোগ জানালে আমরা এই ঘটনার তদন্ত করি। এরকম ঘটনার জন্য আমরা প্রতিনিয়তই তৎপর আছি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম জেলা পরিষদের মালিকানাধীন কুমিরা গুপ্তছড়া ফেরী ঘাটের গুপ্তছড়া অংশে হামলার শিকার হন চার ব্যক্তি। এদের মধ্যে সোহেল ও শিবলু প্রবাস থেকে কিছুদিন আগে এসেছেন। পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে চট্টগ্রাম থেকে সন্দ্বীপ যাচ্ছিলেন তারা। এ সময় তাদের ছোট ভাই শিহাদ, পিতা মানিক, মা, সোহেলের স্ত্রী-সন্তান ও বোন তাদের সঙ্গে ছিলেন।

এইচটি/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!