চার মদ্যপের ঝগড়ায় খুন হয়েছিলেন মোবারক

কাইয়ুম নামের এক যুবককে গ্রেপ্তারে জট খুলল মোবারক হত্যাকাণ্ডের। কাইয়ুম জানিয়েছে, বৃহস্পতিবার (২০ জুন) মদ্যপান করে প্রথমে তাদের মাঝে কথা কাটাকাটি হয়। তারপর ঝগড়া ও এক পর্যায়ে ছুরিকাঘাতে মারা যান মোবারক। গ্রেপ্তারকৃত কাইয়ুম বাগেরহাটের আবদুস সোবহানের পুত্র।

খুনে অভিযুক্ত কাইয়ুমকে প্রযুক্তির সহায়তায় মোংলা পৌর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কাইয়ুম খুনের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর জোন) আরেফিন জুয়েল।

আরেফিন জুয়েল চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, মোবারক হত্যাকাণ্ডের তদন্তে পুলিশ কাইয়ুমের সম্পৃক্ততা পায়। প্রযুক্তির সহায়তায় তাকে মংলা থেকে গ্রেপ্তার করা হয়েছে। কাইয়ুম হত্যাকাণ্ডে সম্পৃক্ততার কথা স্বীকার করার পাশাপাশি আরো দুজনের নাম বলেছেন। আমরা তাদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছি। কাইয়ুম তার সহযোগীদের সাথে মোবারকের পূর্ব শত্রুতা ছিল। কথা কাটাকাটি থেকে তাদের হাতাহাতিও হয়েছিল। একপর্যায়ে ফুটপাথের টং দোকান থেকে ছুরি এনে কাইয়ুম মোবারককে ছুরিকাঘাত করে।

উল্লেখ্য, বৃহস্পতিবার ইপিজেড থানাধীন মাইলের মাথার এম. জে প্লাজার সামনে থেকে মোবারক হোসেন নামের এক যুবককে ছুরিকাঘাতে আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মোবারককে মৃত ঘোষণা করেন। নিহত মোবারক বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার মৃত ফজর আলী হাওলাদারের ছেলে।


এফএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!