চার বন্দুক ও সরঞ্জামসহ পুলিশের কব্জায় ডাকাত

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নে ডাকাতির ঘটনায় ৪ দেশিয় বন্দুক ও ১৩ রাউন্ড তাজা কার্তুজসহ এক ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে নগদ সাড়ে ৪ হাজার টাকা, ৩টি মোবাইল, ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে‌।

আটক ডাকাত নুরুল হাসেম প্রকাশ কাশেম (৩০) বান্দরবান নাইক্ষনছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের তুফান আলী পাড়ার মৃত শফিকুর রহমানের পুত্র।

সোমবার (২১ জুন) সকাল ১০টার দিকে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার মোহছনিয়াকাটা তার শ্বশুরবাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়।

অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি আন্ত:জেলা ডাকাত দলের সদস্য কাশেম চকরিয়া উপজেলার মোহছনিয়াকাটা গ্রামে অবস্থান করছে। অভিযান চালিয়ে তাকে আটক করি। এ সময় তার স্বীকারোক্তি অনুযায়ী বাড়ির খোয়াড় থেকে ৪টি দেশিয় বন্দুক ও ১৩ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসি৷

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু জানান, ১৯ জুন রাত আনুমানিক ২টায় উপজেলার পশ্চিম কলাউজান হাসান আলী মিয়াজান পাড়া এলাকায় সৌদি প্রবাসী আব্দুস শুক্কুরের বসতবাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।
ডাকাতির ঘটনায় ক্ষতিগ্রস্থ মাওলানা আবুল কাশেম ২০ জুন বাদি হয়ে অজ্ঞাত ১০/১২ জনের বিরুদ্ধে লোহাগাড়া থানায় মামলা দায়ের করেন। ডাকাতদের ধরতে মাঠে নামে লোহাগাড়া থানা পুলিশ। দুইদিনের মধ্যেই ডাকাত দলের এক সদস্যকে অস্ত্র ও কার্তুজসহ আটক করতে সক্ষম হয়। আটক ডাকাত কাশেমকে থানায় ব্যাপক জিজ্ঞেসাবাদ করা হচ্ছে৷ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!