চার নারীকে ধর্ষণের ঘটনায় আরো একজন আটক

চার নারীকে ধর্ষণের ঘটনায় আরো একজন আটক 1নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় প্রবাসীর ঘরে ঢুকে তিন গৃহবধূসহ চার নারীকে ধর্ষণের ঘটনায় আরো এক সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় বাপ্পী (২৩) নামের ওই যুবককে চাতুরী-চৌমুহনি এলাকা থেকে গ্রেফতার করা হয়।

কর্ণফুলী থানার ওসি সৈয়দুল মোস্তাফা বলেন, এই ঘটনায় ইতিমধ্যে গ্রেফতার হওয়া আবুর সহযোগি হলেন বাপ্পী। তাকে ঘটনায় জড়িত বলে সন্দেহ করছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে গত ১২ ডিসেম্বর রাতে কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের শাহ মিরপুর গ্রামে এক বাড়িতে ঢুকে চার নারীকে ধর্ষণ করে দুর্বৃত্তরা। যাওয়ার সময় তারা ১১ ভরি স্বর্ণালংকার, মূল্যবান সামগ্রী ও ৫টি মোবাইল ফোন নিয়ে যায়। ভুক্তভোগীদের মধ্যে তিনজন প্রবাসী তিন ভাইয়ের স্ত্রী, অন্যজন বেড়াতে আসা ননদ। ঘটনার পরদিন বুধবার কর্ণফুলী থানায় লিখিত অভিযোগ দেয়া হলেও পুলিশ মামলা নিতে গড়িমসি করে। উল্টো অভিযোগকারীকে পুলিশ নানাভাবে বিব্রত করে বলে অভিযোগ।

ঘটনার পাঁচদিন পর স্থানীয় সাংসদ ও ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের নির্দেশে এ মামলা নেয় পুলিশ। ঘটনার ছয়দিন পর সোমবার সকালে চার ভিকটিমকে ফরেনসিক পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়। পরীক্ষায় চারজনের মধ্যে তিনজন তিন দুর্বৃত্তের মাধ্যমে ধর্ষণের শিকার হয়েছে মর্মে আলামত মিলেছে বলে জানিয়েছিল পুলিশ।

ইতিমধ্যে এ ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছে কর্নফুলী উপজেলার সর্বস্তরের মানুষরা। দায়িত্বে অবহেলার অভিযোগে কর্ণফুলী থানার ওসি সৈয়দুল মোস্তাফাকে বরখাস্ত করার দাবি জানিয়েছে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে আসছে ওই এলাকার মানুষরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!