চান্দগাঁওয়ে মা-ছেলে খুন, কিশোর ছেলের গলা কাটা (ভিডিওসহ)

পাতানো ভাইয়ের দিকে সন্দেহের আঙ্গুল

চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার পুরাতন চান্দগাঁও এলাকায় ঘরের ভেতর মা ও ছেলে খুনের ঘটনা ঘটেছে। মায়ের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত এবং ছেলের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৪ আগস্ট) সন্ধ্যায় পুরাতন চান্দগাঁও রমজান আলী সেরেস্তাদারের বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় নিহত দুজন হলেন মা গুলনাহার বেগম (৩৩) ও তার ছেলে রিফাত (৯)।

দুজনকে ধারালো অস্ত্রের আঘাতে খুন করার আলামত পাওয়া গেলেও কারা কেন এই হত্যাকাণ্ড ঘটিয়েছে সে সম্পর্কে এখন পর্যন্ত কোনো তথ্য জানাতে পারেনি পুলিশ। তবে খুনের শিকার গুলনাহারের কিশোরী কন্যা ময়ূরী এই হত্যাকাণ্ডের জন্য জনৈক ফারুককে দায়ী করছেন।

ময়ূরী চট্টগ্রাম চট্টগ্রাম প্রতিদিনকে জানান, বহদ্দারহাটের সিরাজের ছেলে ফারুকের সাথে তাদের পারিবারিক সম্পর্ক ছিল। ফারুকের সাথে গুলনাহার বেগমের পাতানো ভাই-বোনের সম্পর্ক ছিল। পেশায় ওয়েল্ডিং মিস্ত্রি ফারুক অবসর সময়ে গুলনাহারের বানানো নাস্তা বিক্রি করতো। লকডাউনের সময়েই একইভাবে বিরিয়ানি বিক্রি করছিল ফারুক। ফারুক বিভিন্ন সময়ে টাকার লেনদেন নিয়ে গুলনাহারকে হত্যার হুমকি দিতো।

স্থানীয় সূত্রে জানা গেছে, গুলনাহারের স্বামী তাদের সাথে থাকতেন না। তিনি গৃহকর্মী হিসেবে কাজ করে জীবিকা নির্বাহ করতেন।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার ঘটনার সত্যতা জানিয়ে চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘পুরাতন চান্দগাঁও রমজান আলী সেরেস্তাদারের বাড়ি এলাকায় মা ও ছেলে খুন হয়েছে। স্থানীয়দের কাছে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। আমরা গুলনাহারের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত ও তার ছেলের গলা কাটা লাশ উদ্ধার করেছি। তাদের ঘরের দরজাও খোলা অবস্থায় ছিল। এটি একটি হত্যাকাণ্ড বলেই আমরা ধারণা করছি।’

তবে কেন বা কারা এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে এই বিষয়ে এখন পর্যন্ত কিছুই জানা যায়নি জানিয়ে ওসি আতাউর রহমান খন্দকার বলেন, আমরা ঘটনা তদন্ত করে বিস্তারিত জানাবো। তদন্তের স্বার্থে এখন পর্যন্ত যা তথ্য আমরা পেয়েছি সবগুলোকে বিবেচনায় নিয়েই আমরা এগুবো।

এদিকে ঘটনার পর সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) এসএম মোস্তাক আহমেদ খান, উপ কমিশনার (উত্তর) বিজয় বসাক, গোয়েন্দা দক্ষিণ বিভাগের অতিরিক্ত উপকমিশনার আসিফ মহিউদ্দিন, উত্তর জোনের সিনিয়র সহকারী কমিশনার দেবদূত মজুমদার, ডিবির সহকারী কমিশনার জাহেদ মাহমুদসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এআরটি/এমএফও/এফএম/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!