চান্দগাঁওয়ে উল্টোপথে আসা টুকটুকির ধাক্কায় চারজন আহত

চট্টগ্রামের চান্দগাঁও থানাধীন মৌলভীবাজার এলাকায় বেপরোয়া গতির টুকটুকি টেম্পোর ধাক্কায় দুজন স্কুল ছাত্রীসহ মোট ৪জন আহত হয়েছে। এই ঘটনায় দায়ী টুকটুকি টেম্পোটিসহ চালককে আটক করেছে পুলিশ।

বুধবার (৮ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৬টার দিকে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার আরকান সড়কের মোহরা মৌলভীবাজার এলাকায় দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, বোয়ালখালী থেকে একটি সিএনজি অটোরিকশাযোগে নগরীতে আসছিলেন তারা। এ সময় সোজাপথ ছেড়ে উল্টোপথে আসতে গিয়ে টুকটুকি গাড়িটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়েছেন ষষ্ঠ শ্রেণির ছাত্রী রুমি আক্তার, তার মা দিলুআরা বেগম, ২য় শ্রেণির ছাত্রী নুসরাত হেদায়াত হেনা ও অজ্ঞাত ব্যক্তি (৪০)।আহত রুমি আক্তার বোয়ালখালীর বাসিন্দা ও হেদায়াত হেনা মোহরার। এরমধ্যে অজ্ঞাত ওই ব্যক্তির অবস্থা আশংকাজনক। পাশাপাশি মারাত্মকভাবে আহত হয়েছে স্কুল ছাত্রী রুমি।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘মৌলভীবাজার এলাকায় একটি দুর্ঘটনায় ৪জন আহত হয়েছে। আহতদের হসপিটালাইজড করা হয়েছে। গাড়িটিসহ দায়ী চালককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।’

তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন আহত রুমির মামাতো ভাই সাংবাদিক আলম দিদার। তিনি বলেন, ‘একে তো এসব বেপরোয়া লাইসেন্সবিহীন গাড়িগুলো নগরীতে চলার বৈধতা নেই। এরপরও চাঁদা দিয়ে তারা শহর দাপিয়ে বেড়াচ্ছে।’

এআরটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!