চাঁদা না দেওয়ায় পাহাড়তলীতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

চট্টগ্রামের পাহাড়তলী থানার রেল স্টেশন বাজারে মো. ফরিদ (৪৫) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

শনিবার (৭ মে) দিবাগত রাত ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শনিবার রাতে পাহাড়তলী রেলওয়ে স্টেশন বাজার এলাকায় তাকে মারধর ও ছুরিকাঘাত করা হয়।

নিহত ফরিদ আই ডব্লিউ কলোনির জাফর আহমদের ছেলে।

নিহত ফরিদ পাহাড়তলী রেল স্টেশন বাজার এলাকায় একটি দোকান দেওয়ার পর তার কাছে চাঁদা দাবি করছিল একটি গ্রুপ। চাঁদা না দেওয়ার তারাই তাকে হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে।

চট্টগ্রামে মেট্টোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আরিফ হোসেন জানান, নিহত ফরিদের পাহাড়তলী বাজারে একটি কার ওয়াশের দোকান আছে। দোকানটি রেলের জায়গার ওপর স্থাপন করা হয়েছে দাবি করে স্থানীয় একটি গ্রুপ তার কাছে চাঁদা চেয়ে আসছিল। তারা চাঁদা চাইলে ফরিদ তাদের বিরুদ্ধে মামলা করার হুমকি দিয়েছিল। এ নিয়ে শনিবার রাত সাড়ে ১১টার দিকে ফরিদের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সাত-আট জন মিলে ফরিদকে লোহার রড দিয়ে মারধর ও ছুরিকাঘাত করে। এতে ফরিদ গুরুতর আহত হন।’

তিনি আরও জানান,’পরে খবর পেয়ে তার স্ত্রী নাহিদা আক্তারসহ স্থানীয়রা উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে তার মৃত্যু হয়েছে।’

ঘটনার পরপরই জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ শুরু করেছে এবং জড়িত সবাইকে দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!