চসিকের অর্থ ও সংস্থাপন কমিটির সভাপতি হলেন কাউন্সিলর হিরণ

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভাপতি হয়েছেন ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরণ। সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুমোদনক্রমে বৃহস্পতিবার (১১ জুলাই) এ সংক্রান্ত একটি অফিস আদেশ জারি করেছেন চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা।

নয় জনের এ কমিটিতে সিটি করপোরেশনের সচিব আবু শাহেদ চৌধুরীকে সদস্য সচিব করা হয়েছে। এছাড়া কমিটির অন্য সদস্যরা হলেন উত্তর আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক, পূর্ব মাদারবাড়ি ওয়ার্ড কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরী, ফিরিঙ্গীবাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, মুনিরনগর ওয়ার্ড কাউন্সিলর শফিউল আলম, সংরক্ষিত কাউন্সিলর সৈয়দা কাশফিয়া নাহরিন দিশা, সংরক্ষিত কাউন্সিলর ফারজানা পারভীন এবং সংরক্ষিত কাউন্সিলর ফারহানা জাবেদ।

এদিকে, কাজের গতিশীলতা আনয়নের লক্ষ্যে আরও দুটি স্থায়ী কমিটি পুনর্গঠন করেছে চসিক। এর মধ্যে পানি ও বিদ্যুৎ স্থায়ী কমিটিতে পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ড কাউন্সিলর গোলাম মো. জোবায়েরকে সভাপতি এবং করপোরেশনের প্রধান প্রকৌশলী লেফটেন্যান্ট মহিউদ্দিন আহমদকে সদস্যসচিব করা হয়েছে। ছয়জনের কমিটির অন্য সদস্যরা হলেন, শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মো. মোরশেদ আলম; সরাইপাড়া ওয়ার্ড কাউন্সিলর মো. সাবের আহম্মেদ, দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর মো. ইয়াছিন চৌধুরী (আছু) এবং সংরক্ষিত কাউন্সিলর জেসমিন পারভিন জেসি।

অন্যদিকে, পুনর্গঠন করা পরিবেশ উন্নয়ন স্থায়ী কমিটিতে উত্তর পাঠানটুলী ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জাবেদকে সভাপতি এবং করপোরেশনের সচিব আবু শাহেদ চৌধুরীকে সদস্য সচিব করা হয়েছে। সাতজনের কমিটির অন্য সদস্যরা হলেন দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর মো. ইয়াছিন চৌধুরী (আছু); পাথরঘাটা ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ ইসমাইল, দক্ষিণ-মধ্যম হালিশহর ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরী, উত্তর পতেঙ্গা ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন এবং সংরক্ষিত কাউন্সিলর শাহানুর বেগম।

এমএ/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!