চলন্ত মোটরসাইকেলকে বাসের ধাক্কা, সড়কেই প্রাণ গেল যুবকের—বেড়াতে যাচ্ছিলেন ৩ বন্ধু

রিদোয়ান, মহিউদ্দিন ও বেলাল তিন বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে চট্টগ্রামের সাতকানিয়া হতে লোহাগাড়া বড়হাতিয়ায় আত্নীয় বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। যাওয়ার পথে পদুয়া বার আউলিয়া মাজার সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা চট্টগ্রাম অভিমুখী স্টার লাইন পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তিনজনই ছিটকে পড়েন মহাসড়কে। এতে ঘটনাস্থলেই মারা যান রিদোয়ান।

দুর্ঘটনায় অপর দু’বন্ধু মহিউদ্দিন ও বেলালকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাদের অবস্থা আশংকাজনক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

মঙ্গলবার (১ জুন) দুপুরে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুহাম্মদ রিদোয়ান (২৮) সাতকানিয়া উপজেলার উত্তর ঢেমশা ৫ নম্বর ওয়ার্ড মাইজপাড়া আশুলিয়া বড় বাড়ির ছিদ্দিক আহমদের পুত্র। আহতরা একই এলাকার মনির আহমদের পুত্র মহিউদ্দিন (২৫) ও আনু মিয়ার পুত্র বেলাল (২৪)।

ঘটনার খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশ ও দোহাজারী হাইওয়ে থানা পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আবদুর রব জানান, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং বাসটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বাসের চালক ও সহকারী পালাতক রয়েছে।’

কেএস/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!