চরপাথরঘাটার ৫০ হাজার মানুষ পাচ্ছে বিনামূল্যে ওষুধসহ চিকিৎসাসেবা

‘মানবতার ডাক্তার আপনার পাশে’—শ্লোগানকে সামনে রেখে কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ৫০ হাজার মানুষের জন্য বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প আয়োজন করা হয়েছে।

চরপাথরঘাটা ইউনিয়ন সামাজিক সংগঠন সমন্বয় পরিষদের উদ্যোগে এ ক্যাম্প চালু করা হয়। এ চিকিৎসা ক্যাম্পের আওতায় প্রতি সপ্তাহে ২১ জন বিশেষজ্ঞ চিকিৎসক এ ইউনিয়নের রোগীদের সেবা প্রদান করবে। এ ক্যাম্পের অধীনে বৃহস্পতিবার (২৩ জুলাই) থেকে চরপাথরঘাটার নয়টি ওয়ার্ডের অসহায় মানুষের জন্য শুরু হয় বিনামূল্যে ওষুধ বিতরণ কর্মসূচিও।

এ উপলক্ষে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন চরপাথরঘাটা ইউনিয়ন সামাজিক সংগঠন সম্বনয় পরিষদের আহবায়ক ও ডায়মন্ড সিমেন্টের পরিচালক লায়ন হাকিম আলী, সিনিয়র যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার ইসলাম আহমদ, যুগ্ম আহবায়ক এম এ মারুফ ও সংস্থার প্রধান স্বাস্থ্য সমন্বয়ক মনির আহমদ মার্শাল, কর্ণফুলী যুবলীগের সাধারণ সম্পাদক ও সংস্থার সদস্য সচিব মুহাম্মদ সেলিম হক।

এছাড়া যুবলীগের সাবেক সহসভাপতি ও সংগঠনেরর যুগ্ম সচিব ফরিদ জুয়েল, চরপাথরঘাটার স্বাস্থ্য সমন্বয়ক গিয়াস উদ্দিন ফয়সাল, খোয়াজনগরের সমন্বয়ক মহিউদ্দিন মঞ্জু, ইছানগরের সমন্বয়ক আলী হায়দার, অর্থ কমিটির সদস্য সেলিম খান,স্বাস্থ্য কমিটির সদস্য ও মুক্তবিহঙ্গ ক্লাবের সভাপতি নাজিমউদ্দিন রিয়াদ, শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি জাফর আহমদ আরিফ, স্বাস্থ্যকর্মী গিয়াস উদ্দিন সাব্বির, সাহাবাজ খান ইমরান প্রমুখ।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!