চমেক ছাত্রলীগের দুই গ্রুপের মারামারিতে আহত ৮

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ছাত্রলীগের দুই গ্রুপের হাতাহাতির ঘটনায় ৮ জন আহত হয়েছে। সোমবার (২ মার্চ) দুপুর ১টার দিকে চমেকের লবিতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আগের দিনের ঝগড়ার মীমাংসা করতে অধ্যক্ষের কক্ষে দুই গ্রুপকে ডাকা হলে রুম থেকে বেরিয়ে আবার কথা কাটাকাটি শুরু করে তারা। একপর্যায়ে তা হাতাহাতি ও মারামারিতে পরিণত হয়। এই ঘটনায় ৮ জন আহত হয়েছে।

এ বিষয়ে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.জহিরুল হক ভূঁইয়া সঙ্গে কথা বললে তিনি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘দুই গ্রুপের মধ্যে গতকাল কথা কাটাকাটির ঘটনার মীমাংসার জন্য অধ্যক্ষের কক্ষে ডাকা হয়। অধ্যক্ষের কক্ষ থেকে বের হয়ে দুই গ্রুপ সংঘর্ষে জাড়িয়ে পড়ে। ওই উত্তেজনা ছড়িয়ে পড়ে চমেক হাসপাতাল জরুরি বিভাগের সামনে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় ৮ জন আহত হয়। তার মধ্যে ৪ জন প্রাথমিক চিকিৎসা শেষে চলে গেছে। বাকি চারজন এখন চিকিৎসাধীন আছে। তাদের কারোই নাম ঠিকানা পাওয়া যায়নি।’

চট্টগ্রাম মেডিকেল কর্তৃপক্ষ থেকে জানা যায়, এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠনকরা হয়েছে। আগামী তিনদিনের মধ্যে কমিটিকে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

আরএ/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!