চবি শাটল ট্রেনে কাটা পড়ে শিশুর শরীর দুই ভাগ, আগের দিন বৃদ্ধের মৃত্যু

চট্টগ্রাম রেলস্টেশন থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক শিশুর মৃত্যু হয়েছে।

রোববার (৩১ অক্টোবর) দুপুর সাড়ে তিনটার দিকে ক্যান্টনমেন্ট স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। এই নিয়ে গত দুইদিনে শাটল ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু হলো।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেন ক্যান্টনমেন্ট স্টেশনে এসে থামার আগে ওই শিশু এক বগি থেকে অন্য বগিতে যাওয়ার জন্য লাফ দেয়। এ সময় পা পিছলে সে নিচে পড়ে গেলে দেহ দ্বিখণ্ডিত হয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ষোলশহর রেলওয়ে স্টেশন মাস্টার এস এম ফখরুল আলম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেন ক্যান্টনমেন্ট স্টেশনে পৌঁছলে ট্রেনে কাটা পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। সে সম্ভবত টোকাই হবে। আমরা তাদের ছাদে উঠতে অনেকভাবে নিষেধ করি। কিন্তু তাদের বোঝানো যায় না।

এর আগে গতকাল চট্টগ্রাম রেলস্টেশন থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেনে কাটা পড়ে মনুজা বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। ওই বৃদ্ধা পেশায় একজন ভিক্ষুক।

শনিবার সকাল সাতটার দিকে নগরীর কদমতলী রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে রেলগেট সংলগ্ন এলাকায় শাক তুলতে আসেন মনুজা বেগম। এক পর্যায়ে রাস্তা পার হতে গেলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনের নিচে কাটা পড়েন। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এমআইটি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!