চবি শাটলে কাটা পড়ে দুই পা হারালেন পঞ্চাশোর্ধ মহিলা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেনে কাটা পড়ে আছিয়া খাতুন নামে পঞ্চাশোর্ধ এক মহিলার দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে। শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুর আনুমানিক সাড়ে ৩টার দিকে মুরাদপুরের পাশে তালতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পরবর্তীতে চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বিষয়টি চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করেছেন ষোলশহর রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম।

তিনি বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেনে কাটা পড়ে আছিয়া খাতুন নামের এক মহিলা আহত হন। রাস্তা পার হওয়ার সময় তিনি দুর্ঘটনায় পতিত হন। তার দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

এর আগে চলতি বছরের ৩০ অক্টোবর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেনে কাটা পড়ে মনুজা বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছিল।

তার একদিন পর ৩১ অক্টোবর বেলা সাড়ে তিনটার দিকে শাটল ট্রেনে কাটা পড়ে এক শিশুর মৃত্যু হয়। শাটল ট্রেনটি চট্টগ্রাম শহর থেকে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে যাচ্ছিল। ট্রেনটি নগরের বালুচরা ক্যান্টনমেন্ট রেলস্টেশনে আসার পর শিশুটি কাটা পড়ে।

এছাড়া ২০১৮ সালের ৮ আগস্ট নগরীর ষোলশহর রেলওয়ে স্টেশনে রেললাইন পার হওয়ার সময় শাটল ট্রেনে কাটা পড়েন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সমাজতত্ব বিভাগের শিক্ষার্থী রবিউল আলম। এ সময় তার শরীর থেকে দু পা বিচ্ছিন্ন হয়ে যায়।

এমআইটি/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!