চবির সন্দ্বীপ ছাত্র ফোরামের নেতৃত্বে ইমতিয়াজ-নয়ন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত সন্দ্বীপ উপজেলার ছাত্র-ছাত্রীদের শিক্ষা, সাংস্কৃতিক ও অরাজনৈতিক সংগঠন ‘সন্দ্বীপ ছাত্র ফোরামের নতুন কমিটি গঠিত হয়েছে।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইমতিয়াজ কবির ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন পরিসংখ্যান বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী নয়ন মজুমদার।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে নগরীর হালিশহরস্থ একটি রেস্টুরেন্টে ছাত্র ফোরামের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ১২০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

পরে ফোরামের বার্ষিক সাধারন সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় গত কমিটির এক বছরের বিভিন্ন কার্যক্রম পর্যালোচনা করা হয়। অনুষ্ঠানে ফোরামের সাবেক নেতৃবৃন্দ, সন্দ্বীপের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে অনুভূতি প্রকাশ করতে গিয়ে নবনির্বাচিত সভাপতি ইমতিয়াজ কবির বলেন, সন্দ্বীপের ছাত্রদের বিভিন্ন সংকট সমাধান করাকে অগ্রাধিকার দিয়ে সন্দ্বীপের জন্য বিভিন্ন সমাজসেবামূলক কাজ কর যাবো। প্রতিটি সদস্যের মেধা, সৃজনশীলতা আর ভাবনার সমন্বয় ঘটিয়ে এগিয়ে যাবে সন্দ্বীপ ছাত্র ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

সাধারণ সম্পাদক নয়ন মজুমদার বলেন, সন্দ্বীপের সকল শিক্ষার্থী ও মানুষের জন্যে সন্দ্বীপ ছাত্রফোরাম সবসময় পাশে ছিলো আছে ও থাকবেই। আমরা চেষ্ঠা করবো আমাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের মাধ্যমে সন্দ্বীপ ছাত্রফোরামকে আরো বেশি গতিশীল ও শিক্ষার্থী বান্ধব করে গড়ে তুলতে।

এমআইটি/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!