চবিতে মোটরবাইক দুর্ঘটনায় শিক্ষার্থী গুরুতর আহত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) মোটরবাইকের নিয়ন্ত্রণ হারিয়ে গুরুতর আহত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। বর্তমানে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রীতিলতা হলের পাশে এই দুর্ঘটনা ঘটে। বেপরোয়া গতিতে মোটরবাইক চালানোর কারনে এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

আহত শিক্ষার্থীর নাম মো. আফসার বাবু (২২)। তিনি নৃবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার বাবা বেলায়েত হোসেন বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারী।

আফসারের মাথায় ও মুখে জখম হওয়ায় তাকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে। বর্তমানে তিনি চমেকের ২৮ নম্বর নিউরো সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের প্রীতিলতা হলের পাশে বেপরোয়া গতিতে মোটরবাইক চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে আফসার। এসময় মুখে ও মাথায় আঘাত পায়। পরে তাকে চবি মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেকে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে চবি মেডিকেল সেন্টারের চীফ মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. মোহাম্মদ আবু তৈয়ব চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘মোটরবাইক দুর্ঘটনায় আহতাবস্থায় ওই শিক্ষার্থী মুখে ও মাথায় আঘাত পেয়েছে। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চমেকে পাঠিয়ে দিয়েছি।’

এমআইটি/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!