চন্দনাইশ হারলা লোকনাথ-রামঠাকুর সেবাশ্রমে চলছে ৮দিন ব্যাপী ধর্মীয় উৎসব

Chandanaish Dharmoshova 18.04.2016_0002চট্টগ্রামের চন্দনাইশ শুচিয়া হারলা শ্রী শ্রী লোকনাথ-রামঠাকুর সেবাশ্রমের যুগপূর্তি উপলক্ষে বাসন্তি পূজা, মহতী ধর্মসভা ও নামকির্ত্তনসহ ৮দিন ব্যাপী মহতি ধর্মীয় উৎসব পালিত হচ্ছে। আজ ৮ দিন ব্যাপী অনুষ্ঠানের সপ্তম দিন।

Chandanaish Dharmoshova 18.04.2016_0001

আজ সোমবার ব্রাহ্মমুহুত্বেশ্রী শ্রী মহানামযজ্ঞের শুভারম্ভ ও চলছে অহোরাত্র মহানাম সংকীর্তন। দুপুরে ও রাতে মহা  প্রসাদ বিতরণ ছাড়াও সন্ধ্যায় অনুষ্ঠিত হয় সত্যনারায়ন পূজা।

 

আজ সোমবার ভোরে অষ্টপ্রহরব্যাপী তারকব্রহ্ম মহানামযজ্ঞ ও দুপুরে মহাপ্রসাদ বিতরণের উদ্বোধন করেন সেবাশ্রমের মহারাজ অজপানন্দ ব্রহ্মচারী। এসময় দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের প্রকাশক আয়ান শর্মাসহ বেশ কয়েকজন সাংবাদিক উপস্থিত ছিলেন।

 

গত ১২ এপ্রিল চন্ডীপাঠের মধ্য দিয়ে ৮দিন ব্যাপী অনুষ্ঠানের শুভারম্ব হয়। ১৩ এপ্রিল থেকে ১৯ এপ্রিল পর্যন্ত প্রতিমা প্রদর্শনী, ধর্মসভা, শ্রী চন্ডীপাঠ ও গীতা যজ্ঞ, ধর্মীয় সাংস্কৃতিক অনুষ্ঠান, আরতি প্রতিযোগীতা, সাধু সম্মেলন এবং অChandanaish Dharmoshova 18.04.2016_0003ষ্টপ্রহরব্যাপী তারকব্রহ্ম মহানামযজ্ঞের মধ্য দিয়ে আগামীকাল মঙ্গলবার ৮দিন ব্যাপী অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

 
সেবাশ্রমের অজপানন্দ ব্রহ্মচারী মহারাজের সার্বিক তত্বাবধানে ৮দিন ব্যাপী এ আয়োজনে প্রতিদিন কয়েক হাজার ভক্ত দুর দুরান্ত থেকে এসে প্রার্থণা আরাধনা ও ধ্যানমগ্ন হয়েছে। এ কদিন পবিত্র উলুধ্বনিতে মুখরিত ছিলো এলাকার পরিবেশ।

রিপোর্ট ::: রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::…..

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!