চন্দনপুরা ইউনিট আওয়ামী লীগের সদস্য সংগ্রহ শুরু

নগরীর চকবাজার ওয়ার্ডের চন্দনপুরা ইউনিট আওয়ামী লীগের উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জননেতা আতাউর রহমান খান কায়সারের বাসভবন সম্মুখ চত্বর সড়কে মঙ্গলবার উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করার জন্য আমাদেরকে সকল ধরণের সংকীর্ণতা পরিহার করে দলীয় পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নগর আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে ইতোমধ্যে ১০টি গ্রুপে ভাগ হয়ে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম পরিচালিত হচ্ছে।

যাচাই-বাছাইয়ের মাধ্যমে সৎ, ত্যাগী, যোগ্য ও অসাম্প্রদায়িক এবং জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসীদেরকে দলের সদস্য পদ প্রদান করতে অংশগ্রহণকারী বক্তারা মতামত দেন। চন্দনপুরা ইউনিট আওয়ামী লীগের সভাপতি আবুল মাসুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রহমত উল্লাহ স্বপনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মানস রক্ষিত, কার্যনির্বাহী সদস্য আবদুল লতিফ টিপু, মোজাহেরুল ইসলাম চৌধুরী, মুক্তিযোদ্ধা নুরুল আবছার, কাউন্সিলর সাঈদ গোলাম হায়দান মিন্টু, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদ সরওয়ার মেক্সি, এডভোকেট দিদারুল আলম চৌধুরী, এডভোকেট নোমান চৌধুরী, এডভোকেট আশুতোষ দত্ত নান্টু, মো. নিজাম উদ্দিন, আবদুর রউফ, এস এম হাশেম, শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহজাহান সুফী, শেখ গোলাম মো. রাজু ও মো. ইলিয়াছসহ নেতৃবৃন্দ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!