চট্টগ্রাম সিটির নির্বাচনে নৌকার কাউন্সিলর যারা

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন ঘোষণা করা হল। বিকেল ৫টায় রাজধানীর গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এই মনোনয়ন চূড়ান্ত করা হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে নিচে উল্লেখিত প্রার্থীদের সমর্থন দেওয়া হয়—

৩৩ নম্বর ফিরিঙ্গী বাজার ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সালাহউদ্দিন। ৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য পুলক খাস্তগীর। ৩৫ নম্বর বক্সির হাট ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা হাজী নুরুল হক। ৩৬ নম্বর গোসাইল ডাঙ্গা ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর হাজী জাহাঙ্গীর আলম চৌধুরী। ৩৭ নম্বর উত্তর মধ্যম হালিশহর ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হোসেন মুরাদ।

৩৮ নম্বর দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরী। ৩৯ নম্বর দক্ষিণ হালিশহর ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর জিয়াউল হক সুমন। ৪০ নম্বর উত্তর পতেঙ্গা ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক। ৪১ নম্বর দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!