চট্টগ্রাম সিটির নির্বাচনে নৌকার কাউন্সিলর যারা

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন ঘোষণা করা হল। বিকেল ৫টায় রাজধানীর গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এই মনোনয়ন চূড়ান্ত করা হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে নিচে উল্লেখিত প্রার্থীদের সমর্থন দেওয়া হয়—

২৫ নম্বর রামপুর ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন সাবেক কাউন্সিলর আব্দুস সবুর লিটন। ২৬ নম্বর উত্তর হালিশহর ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ হোসেন। ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শেখ জাফরুল হায়দার চৌধুরী। ২৮ নম্বর পাঠানটুলী ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাহাদুর।

২৯ নম্বর পশ্চিম মাদারবাড়ী ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের। ৩০ নম্বর পূর্ব মাদারবাড়ী ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউল্লাহ চৌধুরী। ৩১ নম্বর আলকরণ ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মো. আব্দুস সালাম। ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর জহুর লাল হাজারী।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!