চট্টগ্রাম সিটির নির্বাচনে নৌকার কাউন্সিলর যারা

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন ঘোষণা করা হল। বিকেল ৫টায় রাজধানীর গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এই মনোনয়ন চূড়ান্ত করা হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে নিচে উল্লেখিত প্রার্থীদের সমর্থন দেওয়া হয়—

১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মোহাম্মদ শহীদুল আলম। ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর মোহাম্মদ হারুন অর রশিদ। ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. নুরুল আলম। ২০ নম্বর দেওয়ান বাজার ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী।

২১ নম্বর জামালখান ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর শৈবাল দাশ সুমন। ২২ নম্বর এনায়েত বাজার ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর মোহাম্মদ ছলিম উল্লাহ। ২৩ নম্বর উত্তর পাঠানটুলী ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর মোহাম্মদ জাবেদ। ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর নাজমুল হক।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!