চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার রাফি স্মৃতি ক্রিকেট লিগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থা আয়োজিত রাফি স্মৃতি মহানগরী জুনিয়র ক্রিকেট লিগের ক্লাব প্রতিনিধি সভা শুক্রবার সন্ধ্যায় এম এ আজিজ স্টেডিয়ামস্থ সংস্থার নতুন অফিসে সংস্থার সাধারণ সম্পাদক প্রফেসর শায়েস্তা খানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। লিগের সার্বিক দিক নির্দেশনা উপস্থাপন করেন ক্রিকেট কমিটির সম্পাদক ফরিদ আহমদ। সভায় উপস্থিত দলগুলোর প্রতিনিধি ও সংস্থার সদস্যবৃন্দের সহযোগিতায় অংশগ্রহণকারী ২৮টি দলকে লটারির মাধ্যমে ৮ টি গ্রুপে বিভাজন করা হয়।

গ্রুপ পর্ব শেষে শীর্ষে থাকা ৮ টি দল নক আউট পদ্ধতিতে কোয়ার্টার ফাইনাল খেলবে। এরপর ক্রমান্বয়ে সেমিফাইনাল ও ফাইনাল খেলবে। সভায় আরো উপস্থিত ছিলেন সংস্থার যুগ্ম সম্পাদক ইবাদুল হক লুলু, ক্রিকেট কমিটির ভাইস-চেয়ারম্যান কায়সার মির্জা, আব্দুল হাই জাহাঙ্গীর, ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক ওয়ালিউল আবেদীন শাকিল, আব্দুল গফুর পন্টি, ক্রিকেট কমিটির সদস্য সাইফুল রহমান সুমন, আদিল কবির প্রমুখ।

গ্রুপভিত্তিক দলগুলোর মধ্যে- ‘ক’ গ্রুপের দলগুলো হচ্ছে- ব্রাদার্স ক্রিকেট অ্যাকাডেমি, শহীদ শাহজাহান সংঘ, ব্রাইট ক্রিকেট অ্যাকাডেমি ও ইস্পাহানী ক্রিকেট অ্যাকাডেমি। ‘খ’ গ্রুপের দলগুলো হচ্ছে- আফতাব আহমেদ ক্রিকেট অ্যাকাডেমি, ও আর নিজাম রোড স্পোর্টিং ক্লাব ও মিলেনিয়াম ক্রিকেট অ্যাকাডেমি। ‘গ’ গ্রুপের দলগুলো হচ্ছে- উদীয়মান ক্রিকেট অ্যাকাডেমি, এস এস ক্রিকেট অ্যাকাডেমি, চিটাগাং ইউথ ক্রিকেট অ্যাকাডেমি ও চিটাগাং ক্রিকেট অ্যাকাডেমি। ‘ঘ”‘ গ্রুপের দলগুলো হচ্ছে- মাঝির ঘাট বাদশা মিয়া স্মৃতি সংসদ, মিরশ্বরাই ক্রিকেট অ্যাকাডেমি, জে ডি সি ক্রিকেট অ্যাকাডেমি।

‘ঙ’ গ্রুপের দলগুলো হচ্ছে- নাসিরাবাদ স্পোর্টিং ক্লাব, পোর্ট সিটি ক্রিকেট অ্যাকাডেমি, রিচ ব্রাদার্স ক্রিকেট অ্যাকাডেমি ও জুনিয়র ক্রিকেট ট্রেনিং অ্যাকাডেমি। ‘চ’ গ্রুপের দলগুলো হচ্ছে- চট্টগ্রাম বন্দর স্পোর্টস কমপ্লেক্স, স্বাধীনতা ক্রিকেট অ্যাকাডেমি, কোয়ালিটি স্কুল অব ক্রিকেট ও শাহ গরীবুল্লাহ স্পোটিং ক্লাব। ‘ছ’ গ্রুপের দলগুলো হচ্ছে- চিটাগাং ওয়ারিয়র্স স্পোটিং ক্লাব, চিটাগাং ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান ও ইনডিপেন্ডেন্ট ক্রিকেট অ্যাকাডেমি এবং ‘জ’ গ্রুপের দলগুলো হচ্ছে- বায়েজিদ স্পেটিং ক্লাব, ইস্পাহানী স্পোটিং ক্লাব ও শতাব্দী ক্রিকেট অ্যাকাডেমি।

তবে প্রতিনিধি সভায় টুর্নামেন্ট শুরু করার তারিখ জানাতে পারেননি আয়োজকরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!