চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগে প্রভাষক, সহকারী অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করা হচ্ছে। প্রার্থীরা আগামী ২৩ ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি 1

পদের বিবরণ
সহযোগী অধ্যাপক (রাজনীতি বিজ্ঞান বিভাগ ০১টি),
সহকারী অধ্যাপক (বাংলা বিভাগ ০১টি) এবং
সহকারী অধ্যাপক (ম্যানেজমেন্ট বিভাগ ০২টি) পদে নিয়োগ দেওয়া হবে।

এছাড়া ম্যানেজমেন্ট বিভাগে ০৩টি (যার মধ্যে ০২টি সহকারী অধ্যাপক পদের বিপরীতে অস্থায়ী পদে), কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ার বিভাগে ০২টি, বাংলা বিভাগে ০৬টি (যার মধ্যে সহকারী অধ্যাপক পদের বিপরীতে অস্থায়ী ০৩টি ও সহযোগী অধ্যাপক পদের বিপরীতে অস্থায়ী ০২টি), ইংরেজি বিভাগে ০৪টি (সহকারী অধ্যাপক অস্থায়ী পদের বিপরীতে), ইংরেজি বিষয়ে ইঞ্জিনিয়ারিং অনুষদের জন্য ০১টি ও কলা অনুষদের ছুটিজনিত পদের বিপরীতে অস্থায়ী ০১টি প্রভাষক পদে নিয়োগ দেওয়া হবে।

চাহিদা বিবেচনা করে পদ শূন্য থাকা সাপেক্ষে উল্লিখিত পদের চেয়ে কম বা বেশি নিয়োগ দেওয়া হতে পারে।

বেতন স্কেল
(জাতীয় বেতন স্কেল অনুযায়ী)
সহযোগী অধ্যাপক পদে ৪র্থ গ্রেড
সহকারী অধ্যাপক পদে ৬ষ্ঠ গ্রেড
প্রভাষক পদে ৯ম গ্রেড

চাকরির ধরন
স্থায়ী

প্রার্থীর ধরণ
নারী-পুরুষ

কর্মস্থল
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

আবেদনের নিয়ম
ব্যক্তিগত যোগাযোগ করে রেজিস্ট্রার অফিস হতে অথবা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট https://cu.ac.bd/noticeboard/ হতে ডাউনলোড করে উক্ত পদসমূহের জন্য প্রয়োজনীয় নূন্যতম যোগ্যতা, শর্তাবলী ও বিস্তারিত তথ্যাদিসহ পূর্ণাঙ্গ বিজ্ঞপ্তি এবং https://cu.ac.bd/forms.php হতে ডাউনলোড করে দরখাস্তের নির্ধারিত ফরম ও প্রকাশনার তালিকার প্রোফর্মা সংগ্রহ করা যাবে। সহযোগী অধ্যাপক পদের জন্য ১০ সেট দরখাস্ত এবং সহকারী ও প্রভাষক পদের জন্য ০৬ সেট দরখাস্ত আগামী ২৩.০২.২০২৩ তারিখ পর্যন্ত অফিস চলাকালীন সময়ে সকাল ৮.৩০ মিনিট হতে বিকাল ৩.৩০ মিনিট পর্যন্ত সময়ের মধ্যে রেজিস্ট্রার অফিসে পৌঁছাতে হবে।

সূত্র:
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার স্বাক্ষরিত বিজ্ঞপ্তি নম্বরঃ ০১/২০২৩

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!