চট্টগ্রাম বন্দরের লরি উল্টে গেল সীতাকুণ্ডে, মহাসড়ক থমকে ছিল দেড় ঘণ্টা

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বন্দরের কন্টেইনার পরিবহনে ব্যবহৃত লরি উল্টে গেছে। একটি পিকআপের সঙ্গে লরির সংঘর্ষ হলে লরিটি উল্টে যায়। এ ঘটনায় দুইজন গুরুতর আহত হয়েছেন। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় দেড় ঘণ্টা যানচলাচল বন্ধ ছিল।

শনিবার (২৮ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে মাদামবিবিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে আবুল খায়ের স্টীল মিলের সামনে মহাসড়কে উল্টো দিকে আসা পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়েছে এই লরির। ঘটনাস্থল থেকে তাৎক্ষনিক দুইজনকে উদ্ধার চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা।

এদিকে দুর্ঘটনার পর সড়কে লরিটি উল্টে গেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে বারআউলিয়া হাইওয়ে থানার দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে লরিটি সরিয়ে নেয়। পরে যানজট পরিস্থিতি স্বাভাকিক হয়।

বিষয়টি নিশ্চিত করে বারআউলিয়া হাইওয়ে থানার ইনচার্জ নজরুল ইসলাম বলেন, ‌’মাদামবিবিরহাট এলাকায় দুপুর সাড়ে ১২টার দিকে সড়কের ওপর ঢাকামুখী একটি লরির সঙ্গে পিকআপের সংঘর্ষ হয়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে লরি উল্টে গেলে সেখানে দুইজন গুরুতর আহত হন। তাদেরকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত পিকআপ ও লরি সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। দেড় ঘণ্টা পর সড়কের পরিস্থিতি স্বাভাবিক হয়।’

মুআ/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!