চট্টগ্রাম প্রতিদিন কার্যালয়ে মতবিনিময়ে মেয়রপ্রার্থী রেজাউল

‘প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান দিতে নিজেকে বিলিয়ে দেবো’

‘চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হলে নগরবাসীর কল্যাণই হবে আমার মূল লক্ষ্য। প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান দিতে নিজেকে বিলিয়ে দেবো’— বললেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর জামালখানে দৈনিক চট্টগ্রাম প্রতিদিন কার্যালয়ে তিনি পত্রিকাটির সাংবাদিকদের সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এ সময় তিনি ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান চট্টগ্রাম প্রতিদিনের সম্পাদক হোসাইন তৌফিক ইফতিখার এবং উপদেষ্টা সম্পাদক ও প্রকাশক আয়ান শর্মাকে। পরে তাদের সঙ্গে একান্ত মতবিনিময়ে অংশ নেন আওয়ামী লীগ মনোনীত এই মেয়র প্রার্থী।

চট্টগ্রাম প্রতিদিন কার্যালয়ে মতবিনিময়ে মেয়রপ্রার্থী রেজাউল 1

এ সময় নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনায় চট্টগ্রাম প্রতিদিনের পেশাদারিত্বের প্রশংসা করেন রেজাউল করিম চৌধুরী।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বার অফ কমার্সের পরিচালক শারুন চৌধুরী, চট্টগ্রাম প্রতিদিনের সংযুক্ত সম্পাদক অসিত সেন, ব্যবস্থাপনা সম্পাদক হাসান মাহমুদ আকবরী, পরিচালক প্রণব সাহা, উপদেষ্টা পরিষদের সদস্য দেলোয়ার হোসেন ফরহাদ, সাংবাদিক শামসুল হুদা মিন্টুসহ চট্টগ্রাম প্রতিদিনে কর্মরত সাংবাদিকরা।

চট্টগ্রাম প্রতিদিন কার্যালয়ে মতবিনিময়ে মেয়রপ্রার্থী রেজাউল 2

এ সময় আরও উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, সমাজসেবক সাইফুল করিম চৌধুরী, ওমরগনি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. ইলিয়াস উদ্দীন, নগর যুবলীগ নেতা সাহেদুল আলম সাহেদ, ওমর ফারুক, শফিকুল ইসলাম শাকিল ও চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি মো. নুরুন নবী সাহেদ প্রমুখ।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!