চট্টগ্রাম থেকে ফেরার পথে নিখোঁজ স্বেচ্ছাসেবক দল নেতা, গুমের আশঙ্কা বৃদ্ধা মায়ের

চট্টগ্রাম থেকে লক্ষ্মীপুর ফেরার পথে নিখোঁজ হয়ে গেছেন স্বেচ্ছাসেবক দলের এক নেতা।

বরকত উল্লাহ নামের ওই ব্যক্তি লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক ।

গত রোববার চট্টগ্রাম থেকে লক্ষ্মীপুর আসার পথে ফেনী থেকে তিনি নিখোঁজ হন তিনি। আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে যোগাযোগ করেও ওই যুবকের সন্ধান পায়নি তার পরিবার।

তার সন্ধান চেয়ে মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকেলে চন্দ্রগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরির আবেদন করতে যান নিখোঁজ বরকতের বৃদ্ধা মা সালেহা বেগম। কিন্তু পুলিশ সাধারণ ডায়েরির আবেদনটি নেয়নি বলে জানিয়েছেন তিনি।

পুলিশ বলছে, বরকত উল্লাহকে গ্রেফতারের জন্য পুলিশ খুঁজে বেড়াচ্ছে। তিনি হত্যাসহ ৯ মামলার আসামি।

এদিকে উপায়ান্তর না দেখে নিখোঁজ ছেলের সন্ধান পেতে গণমাধ্যমের মারফত জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে আবেদন জানিয়েছেন সালেহা বেগম।

বরকত উল্লাহর ভাই মোসলেহ উদ্দিন জানিয়েছেন, স্বেচ্ছাসেবক দল করার কারণে তার ছোট ভাইয়ের বিরুদ্ধে রাজনৈতিক মামলা ছিল। তিনি বাড়িতে আসতে পারতেন না। পুলিশ বিভিন্ন সময়ে তার খোঁজে বাড়িতে আসতো। ফলে তিনি চট্টগ্রামে থাকতেন।

গত রোববার (১৯ ডিসেম্বর) বাড়িতে আসার সময় ফেনী থেকে নিখোঁজ হন বরকত উল্লাহ। বিষয়টি তাদের এক আত্মীয়ের মাধ্যমে জানতে পেরেছেন বলে জানান তার ভাই মোসলেহ উদ্দিন।

তাদের ধারণা,পুলিশ তাকে আটক করেছে। তার ভাইয়ের সন্ধান চেয়ে চন্দ্রগঞ্জ থানায় গেলে কোনো হদিস পাওয়া যায়নি। নিখোঁজের বিষয়ে ডায়েরি করতে গেলেও পুলিশ তা নিচ্ছে না বলে জানান তিনি।

বরকতের মা সালেহা বেগম ও বোন বিউটি আক্তার বলেন, আমরা বরকতকে সুস্থ অবস্থায় ফিরে পেতে চাই। বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত থাকায় তাকে গুম করা হতে পারে। আমরা তার সন্ধান চেয়ে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে আকুল আবেদন জানাচ্ছি।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!