চট্টগ্রাম থেকে আওয়ামী লীগের কমিটিতে যারা

আওয়ামী লীগের কাউন্সিলে আগামী তিন বছরের জন্য দলের সভানেত্রী হিসেবে শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক হিসেবে ওবায়দুল কাদেরকে পুনরায় নির্বাচিত করেছেন কাউন্সিলররা। শনিবার (২১ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে কাউন্সিল অধিবেশনে এই নেতৃত্ব নির্বাচন করা হয়।

একই সাথে দলের অন্যান্য পদেও নেতা নির্বাচন করা হয়েছে। এখন পর্যন্ত ঘোষিত পদে চট্টগ্রাম থেকে প্রেসিডিয়াম সদস্য হিসেবে বহাল আছেন গত দুই মেয়াদে দায়িত্ব সামলে আসা মীরসরাইয়ের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

পদোন্নতি পেয়ে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হয়েছেন প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব সামলে আসা রাঙ্গুনিয়ার এমপি ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। একইভাবে সাংগঠনিক দক্ষতায় পদোন্নতি পেয়ে দলের গুরুত্বপূর্ণ পদ দপ্তর সম্পাদক হয়েছেন লোহাগাড়ার সন্তান প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এদিকে ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক হিসেবে কোতোয়ালীর সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলকে একই পদে বহাল রাখা হয়েছে।

তবে এরআগের কমিটিতে চট্টগ্রাম থেকে উপ প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করা আমিনুল ইসলাম আমিনকে এখনো কোন পদে রাখা হয়েছে তা জানা যায়নি।

বিস্তারিত আসছে….

এবি/এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!