চট্টগ্রাম থেকে পণ্য যাবে ভূমিকম্পে বিধ্বস্ত তুরস্ক-সিরিয়ায়, কালেকশন বুথ আগ্রাবাদে

স্মরণকালের ভয়াবহ ভূমিকম্পে বিধ্বস্ত তুরস্ক ও সিরিয়ার মানুষের পাশে দাঁড়াচ্ছে চট্টগ্রামের বিভিন্ন শ্রেণির মানুষ। দেশ দুটিতে পাঠানোর জন্য কম্বল, স্যানিটারি ন্যাপকিন, বেবি ডায়াপার, সোয়েটার, জ্যাকেটসহ প্রয়োজনীয় অনেক সামগ্রী দিয়ে যাচ্ছেন তারা।

এসব সংগ্রহের জন্য সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর ছেলে ফারাজ করিম চৌধুরীর উদ্যোগে বাসানো হয়েছে কালেকশন বুথ।

আগ্রাবাদের সিঙ্গাপুর-ব্যাংকক মার্কেটের বিপরীতে এসএফ টাওয়ারের অস্থায়ী কালেকশন বুথে বৃহস্পতিবার রাত ৮টা পর্যন্ত বিভিন্ন সামগ্রী দিতে পারবে যে কেউ।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১১টায় নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে তুরস্ক ও সিরিয়ার মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান ফারাজ করিম চৌধুরী।

এরপর এসব সামগ্রী নিয়ে চট্টগ্রামের বিভিন্ন জায়গা থেকে ছুটে আসে নানা শ্রেণির মানুষ।

জানা গেছে, শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় ঢাকায় অবস্থিত তুরস্কের দূতাবাস বরাবর এসব সামগ্রী হস্তান্তর করা হবে। শুক্রবার রাতে বাংলাদেশ থেকে একটি বিমান বিভিন্ন সামগ্রী নিয়ে তুরস্কের উদ্দেশ্যে রওয়ানা দেবে।

ফারাজ করিম চৌধুরী বলেন, ‘তুরস্ক ও সিরিয়ায় স্মরণকালের ভয়াবহ ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত হাজার হাজার অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে চট্টগ্রামের মানুষ এগিয়ে এসেছেন। তারা কালেকশন বুথে এসে কম্বল, স্যানিটারি ন্যাপকিন, বেবি ডায়াপার, সোয়েটার, জ্যাকেট সহ প্রয়োজনীয় অনেক সামগ্রী দিয়ে যাচ্ছেন।’

তিনি বলেন, ‘চট্টগ্রামে অবস্থানরত সকলের প্রতি অনুরোধ জানাচ্ছি, আজ রাত ৮ টার মধ্যে আমাদের কালেকশন বুথে এসে এই (০১৮৩২২৬৬২৪৮) নম্বরে যোগাযোগ করে (কম্বল, জ্যাকেট, সেনিটারি ন্যাপকিন, মৌজা ও আন্ডার গার্মেন্টস) প্রদান করুন। আপনাদের পাঠানো এসব পণ্য ট্রাকভর্তি করে শুক্রবার রাত ৮টায় ঢাকায় অবস্থিত তুরস্ক দূতাবাসের উদ্দেশ্যে রওয়ানা হবে।’

আরএম/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!