চট্টগ্রাম টেস্টের টিকিট বিক্রি শুরু

চট্টগ্রাম টেস্টের টিকিট বিক্রি শুরু 1ক্রীড়া প্রতিদিন : স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় টেস্টটি সোমবার হতে চট্টগ্রামের সাগরিকার কূল ঘেঁষে গড়ে ওঠা জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। আর সিরিজ নির্ধারণী এই ম্যাচকে সামনে রেখে টিকিট বিক্রি শুরু হচ্ছে রোববার থেকে।

যার ফলে, দু’দলের মধ্যকার সিরিজের শেষ ম্যাচটিতে জমজমাট লড়াইয়ের অপেক্ষায় থাকা দর্শকরা ম্যাচটি মাঠে বসে উপভোগ করার জন্য টিকিট কাটার সুযোগ পাবেন ম্যাচ মাঠে গড়ানোর একদিন আগে থেকেই।

রোববার থেকে বিক্রি হতে যাওয়া চট্টগ্রাম টেস্টের টিকিট পাওয়া যাবে এম এ আজিজ স্টেডিয়ামের নির্ধারিত টিকেট কাউন্টারে। সেইসাথে টিকিট মিলবে সাগরিকা বিটেক মোড়ে। সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত রোববার অগ্রীম টিকিট কাটার সুযোগ পাবে দর্শকরা।

এছাড়া ম্যাচের দিনও মিলবে নির্দিষ্ট দিনের টিকিট। সকাল ৯টা থেকে ম্যাচের দিন শুরু হবে টিকিট বিক্রি। ম্যাচ চলাকালীন দ্বিতীয় টেস্টের নির্দিষ্ট দিনের টিকিট কাটতে দর্শকদের যেতে হবে বিটেক মোড়ে।

উল্লেখ্য, বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার দবিতীয় টেস্ট ম্যাচটি ৪ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত বন্দর নগরীতে অনুষ্ঠিত হবে। ঢাকা টেস্টে অস্ট্রেলিয়াকে নাস্তানাবুদ করে ২০রানের জয়ের ফলে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে স্বাগতিকরা। তাই শেষ টেস্টে ‘জয়’ কিংবা ‘ড্র’ যে কোন ফলেই অস্ট্রেলিয়ার বিপক্ষে নিজেদের ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো সিরিজ জয়ের হাতছানি মুশফিক বাহিনীর সামনে।

বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় টেস্টের টিকিটের মূল্য তালিকা-

গ্যালারি গেট স্ট্যান্ড টিকিট মূল্য
সাউদার্ন ১ ক্লাব হাউজ (পূর্ব) ২০০
গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০
রুফটপ হসপিটালিটি ৫০০
ওয়েস্টার্ন ৪ ওয়েস্টার্ন স্ট্যান্ড ৮০
ক্লাব হাউজ (পশ্চিম) ২০০
ইস্টার্ন ২ ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০
ইস্টার্ন স্ট্যান্ড ৫০

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!