ভিডিও/ চট্টগ্রাম কারাগারে ইয়াবা নিয়ে ঢোকার সময় এবার নারী আটক

চট্টগ্রাম কারাগারে ইয়াবা নিয়ে প্রবেশের সময় নিরাপত্তা তল্লাশিতে আটক হয়েছেন মুক্তা বেগম (৩৫) নামে এক নারী। তিনি সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যা মামলার আসামি রাঙ্গুনিয়ার ইসলামপুরের আনোয়ার হোসেনের স্ত্রী।

শনিবার (২২ জুন) সকাল ১১টার সময় কারাগারের প্রধান ফটকে তল্লাশির সময় তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২২টি ইয়াবা উদ্ধার করা হয়। তিনি একটি মেয়ে শিশু নিয়ে কারাগারে প্রবেশ করছিলেন।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার নাশির উদ্দিন বলেন, ‘কারাফটকে তল্লাশির সময় এক দর্শনার্থীকে ইয়াবাসহ আটক করা হয়। পরে তাকে কোতোয়ালী থানা পুলিশে হস্তান্তর করা হয়।’

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (মেট্রো) পরিদর্শক তপন শর্মা বলেন, ‘খবর পেয়ে আমরা ওই নারীকে জিজ্ঞাসাবাদ করেছি। তিনি একেক সময় সময় একেক কথা বলছেন। তিনি নিজেকে পুলিশের সোর্স বলেও দাবি করছেন। এসব ইয়াবা পৃথক প্যাকেটে করে কারাগারে কার জন্য নিয়ে যাচ্ছেন—সেটাও স্পষ্ট করছেন না। তবে আমরা এটা নিশ্চিত এসব ইয়াবা বন্দিদের কাছে বিক্রি করার জন্যই নিয়ে যাওয়া হয়েছিল।’

এর আগেও গত সপ্তাহে দুজন বন্দির কাছে বিশেষ কৌশলে কারাগারের ভেতর ইয়াবা নিয়ে প্রবেশের সময় দুজন বন্দির কাছ থেকে ইয়াবা উদ্ধার করা হয়েছিল।

এডি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!