চট্টগ্রাম ও এক পাহাড়ি জেলার যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না শুক্রবার

বিদ্যুৎ উন্নয়ন ও জরুরি মেরামত কাজের জন্য শুক্রবার (১০ ফেব্রুয়ারি) চট্টগ্রামের তিন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের বাকলিয়া, মাদারবাড়ি, রাঙামাটির আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান

শুক্রবার, ১০ ফেব্রুয়ারি

সকাল ৮টা থেকে সকাল সাড়ে ১১টা : বিক্রয় ও বিতরণ বিভাগ- বাকলিয়ার আওতাধীন আকবরশাহ লেন, আবদুল হাকিম লেন, মকবুল সওদাগর লেন, কাপাসগোলা, উর্দুগলি, তেলপট্টি রোড, সিরাজদৌলা, নেয়ামত আলী ছুপি লেন, এয়ার মোহাম্মদ লেন, ভোলাশাহ মাজার, পুরাতন ৪র্থ তলা, নুর বক্স লেন, উজির আলীশাহ লেন, রাহাত্তরপুর, ছালেহ আহাম্মদ মুন্সীর বাড়ি।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা : মাদারবাড়ির আওতাধীন বাংলাবাজার, কালী বাড়ির মোড়, সদরঘাট রোড (সম্পূর্ণ), ইসলামিয়া কলেজ, দক্ষিণ নালাপাড়া (আংশিক)।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা : বিক্রয় ও বিতরণ বিভাগ-মাদারবাড়ির আওতাধীন পুরাতন কাস্টম এরিয়া, স্ট্র্যান্ড রোড, মাঝিরঘাট রোড (আংশিক), নছু মালুম লেন, মহব্বত গলি, উত্তর নালাপাড়া (আংশিক)।

সকাল ৭টা থেকে বিকাল ৩টা : বিতরণ বিভাগ-রাঙামাটি আওতাধীন রাজবাড়ি ও কলেজ ফিডারের লাইন রাঙামাটি সদর হাসপাতাল, কল্যানপুর, উন্নয়ন বোর্ডের রেস্ট হাউস, সার্কিট হাউস, জজকোর্ট এলাকা, ডিসি অফিস, আঞ্চলিক পরিষদ অফিস, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ, হ্যাপির মোড়, কে কে রায় সড়ক, ভেদভেদী বাজার এলাকা, টিটিসি, ম্যাজিস্ট্রেট কলোনি, বন বিহার, রাজবাড়ি, চক্রপাড়া এলাকা, ভালেদী, দক্ষিণ কালিন্দীপুর, উত্তর কালিন্দীপুর, জনস্বাস্থ্য প্রকৌশল এলাকা, চম্পক নগর, সিও অফিস এলাকা, আমানত বাগ, কলেজ গেট, মন্ত্রী পাড়া, পুলিশ লাইন সুখী নীলগঞ্জ, রায় বাহাদুর সড়ক, হ্যাচারি এলাকা, মুসলিম পাড়া ইত্যাদি এলাকাসহ রাজবাড়ি, কলেজ ফিডারের মাধ্যমে বিদ্যুতায়িত সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!