চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলসহ-সাধারণ সম্পাদক রাঙ্গুনিয়ায় সংবর্ধিত

প্রতিদিন রিপোর্ট :

নব গঠিত চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক আবু সাইদকে রাঙ্গুনীয়া উপজেলা ছাত্রদল, পৌরসভা ছাত্রদল ও রাঙ্গুনীয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল’র পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলসহ-সাধারণ সম্পাদক রাঙ্গুনিয়ায় সংবর্ধিত 1

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রাঙ্গুনিয়াস্থ’ প্রথম সমাধিস্থল এ পুষ্পমাল্য অর্পণ শেষে রাঙ্গুনিয়া উপজেলা ছাএদল এর সিনিয়র যুগ্ম সম্পাদক পারভেজ মোশাররফ এর সভাপতিত্বে এবং পৌরসভা ছাএদল এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রবিনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর জেলা ছাএদল এর সাবেক যুগ্ম আহ্বায়ক মাকসুদুল হক চৌধুরী মাসুদ।

 

প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা যুবদল নেতা মুরাদ চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা ছাএদল এর যুগ্ম আহ্বায়ক মো. সেকান্দর হোসেন, এস এম লোকমান, রাঙ্গুনিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের আহ্বায়ক হেলাল আহমেদ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. শোয়াইব আহমেদ, যুগ্ম আহ্বায়ক ফরহাদ, ইমাম গাজ্জালি ডিগ্রী কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক সাহাদাৎ তালুকদার।

 

প্রধান বক্তার বক্তব্যে যুবদল নেতা মুরাদ চৌধুরী বলেন, ছাত্রদল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভ্যানগার্ড হিসেবে পরিচিত। স্বৈরাচার বিরোধী আন্দোলনে সামনের কাতারে থেকে ছাত্রদল গৌরবময় ইতিহাস রচিত করেছে এবং আগামীতেও বাংলাদেশ ও বাংলাদেশের মানুষের গণতান্ত্রিক এবং মৌলিক অধিকার আদায়ের সার্থে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সামনের কাতারে থেকে নেতৃত্ব দেবেন। আর নেতৃত্বের জন্য প্রয়োজন সততা, দক্ষতা, জ্ঞান ও পরিশ্রম।

 

তাই ছাত্রদল’র প্রতিটি সাংগঠনিক ইউনিটের নেতৃত্ব দক্ষ, ত্যাগি, বিশ্বস্ত, পরিশ্রমী, সু-শিক্ষিত ও নিয়মিত ছাএদের হাতে যাতে তুলে দেওয়া হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন ছাএদল নেতা মামুন, রাসেল, আলম শাহ, নাসের মিলন, রিদুয়ান, সাহাবউদ্দিন, ওমর ফারুক, বাবলা, মিনার, বেদার, সোহেল, কাউসার, জামাল, লিটন, টিপু, কুতুব, শওকত, মুন্না, নাসের, সালাউদ্দিন, ফোরকান, আজিজ, রাশেদ, তৈয়ব, আহাদ, সাহেদ, শাহজান, আরিফ, মহিউদ্দিন, মাসুম, রকি, জাহেদ, আব্দুল্লাহ, বাবলু, মিজান প্রমুখ।

রিপোর্ট : মোস্তাফা জাহেদ,চট্টগ্রাম।

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!