চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলন এখন লালদীঘিতে

বহুল প্রত্যাশিত চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনের স্থান পরিবর্তনের সিদ্ধান্ত হয়েছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী কাজির দেউড়ি ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের পরিবর্তে ঐতিহাসিক লালদিঘী ময়দানে অনুষ্ঠিত হবে ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন।

চট্টগ্রাম প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম।

তিনি বলেন, ‘স্থান সংকুলান না হওয়ার আশঙ্কা থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দীর্ঘদিন পর সম্মেলন হচ্ছে, সম্মেলনকে ঘিরে তৃণমূলে কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। সব ইউনিট থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী সম্মেলনে যোগ দিবেন। এ কারণে আমরা সবার সাথে আলাপ আলোচনা করে সম্মেলনের প্রথম অধিবেশনের স্থান পরিবর্তন করেছি। ৭ ডিসেম্বর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের বদলে সম্মেলনের প্রথম অধিবেশন হবে লালদিঘীর ময়দানে।’

এম এ সালাম আরও জানান, ওইদিন সকাল দশটায় সম্মেলনের উদ্বোধন করবেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। প্রথম অধিবেশন শেষে কাউন্সিলরদের নিয়ে নেতৃবৃন্দ ইন্টারন্যাশনাল কনভেনশন হলে চলে যাবেন। সেখানে দ্বিতীয় অধিবেশনের কার্যক্রম অনুষ্ঠিত হবে। মূলত সেখানেই নেতৃত্ব নির্বাচন করা হবে।

প্রসঙ্গত, আগামী ৭ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। সম্মেলনের উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। এছাড়া সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপিসহ বেশ কয়েকজন মন্ত্রী, এমপি এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকার কথা রয়েছে। জেলার ৭টি উপজেলা ইউনিট থেকে মোট ৩৬৬ জন কাউন্সিলর এই সম্মেলনে অংশ নিবেন।

এডি/এআরটি/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!