চট্টগ্রাম আবাহনীর সম্মান পুনঃরুদ্ধার ও শেখ কামাল ক্লাব কাপকে সফল করতে মতবিনিময় সভা

শহীদ শেখ কামালের হাত ধরে ঢাকায় আবাহনীর প্রতিষ্ঠার পর ১৯৮০ সালে চট্টগ্রাম আবাহনী গঠিত হয়। কিন্তু কিছু কুচক্রী ও স্বার্থান্বেষী মহলের অনৈতিক কার্যকলাপের কারণে চট্টগ্রাম আবাহনীকে নিয়ে বেশ বিতর্ক চলছে বলে অভিযোগ রয়েছে। বিশেষ করে ক্লাবের বিরুদ্ধে জুয়ার আসর বসানোর মতো অভিযোগ আসায় তারা আবাহনীর সম্মান নিয়ে শঙ্কিত। তাদের মতে যারা এখন আবাহনীর কর্ণধার তারা অসাংবিধানিক ও সাংগঠনিকভাবে একক রাজত্বে আবানীকে কুক্ষিগত রাখতে চায়। তাদের এই চক্রান্ত রুখে দাঁড়াতে, ক্লাবের আয়-ব্যয় হিসাবের স্বচ্ছতা আনতে পাশাপাশি হুইপ পুত্র শারুন কর্তৃক চট্টগ্রাম আবাহনীর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক দিদারুল আলম চৌধুরীর সাথে অসৌজন্যতামূলক আচরণের প্রতিবাদ এবং আসন্ন শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্ণামেন্ট সফল করার জন্য রোববার (৬ অক্টোবর) বেলা ৩ ঘটিকায় চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

চট্টগ্রাম আবাহনীর পরিচালক ও আবাহনী সমর্থক গোষ্ঠী কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মফিজুর রহমানের সভাপতিত্বে আবাহনীর সাবেক ও বর্তমান কর্মকর্তা এবং সমর্থক গোষ্ঠীর নেতৃবৃন্দদের নিয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম আবাহনীর প্রতিষ্ঠাতা উদ্যোক্তা ও সাধারণ সম্পাদক লায়ন দিদারুল আলম চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বর্তমান পরিচালক ও সাবেক সাধারণ সম্পাদক ফয়েজুল কবির, বর্তমান পরিচালক ও সাবেক সাধারণ সম্পাদক মনজুরুল আলম মন্জু, সাবেক সাধারণ সম্পাদক জমির উদ্দিন ভুলু, জিন্নাত আলি জিন্নাহ, আলী জাফর, পরিচালক মিয়ান ইকবাল শফি, পরিচালক এস এম শফিউল আজম।

চট্টগ্রাম আবাহনী সমর্থক গোষ্ঠীর মতবিনিময় সভায় উপস্থিত দর্শকদের একাংশ
চট্টগ্রাম আবাহনী সমর্থক গোষ্ঠীর মতবিনিময় সভায় উপস্থিত দর্শকদের একাংশ

বক্তব্য রাখেন, আবাহনী সমর্থক গোষ্ঠীর সাবেক সভাপতি কামাল আহমেদ, সাবেক সভাপতি মোসলেহ উদ্দিন নোয়াব, সাবেক সভাপতি শাহনেওয়াজ খালেদ, কেন্দ্রীয় সদস্য মঈনুদ্দিন হাসান বাহাদুর, সাবেক সাধারণ সম্পাদক সেলিম আসলাম সোহেল, মহানগর সভাপতি নাছির উদ্দিন মাহমুদ, উত্তর জেলার সভাপতি মো. সাহাব উদ্দীন হাসান বাবু, দক্ষিণ জেলা সভাপতি জসিম উদ্দিন, গোলাম মোস্তফা আজাদ, আশরাফ উদ্দিন ইভান, রাশেদ ইবনে ফরিদ চৌধুরী, জাহাঙ্গীর আলম, রাশেদ খান মেনন, সুফিউর রহমান টিপু, আব্দুল আহাদ মিঠু, ছাবের আহম্মদ, মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

মতবিনিময় সভার প্রারম্ভে আবাহনীর প্রতিষ্ঠাতা শহীদ শেখ কামাল, আবাহনীর যে সকল কর্মকর্তা, খেলোয়াড়, সমর্থক নেতৃবৃন্দ ও সমর্থক মৃত্যুবরণ করেছেন তাদের সকলের রুহের মাগফেরাত কামনা করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!