চট্টগ্রামে ৬০০ আওয়ামী লীগ নেতার ঘরে গেল আ জ ম নাছিরের ঈদ উপহার

চট্টগ্রাম নগরীর ৬০০ আওয়ামী লীগ নেতার ঘরে ঈদ উপহার পাঠিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

৪৩ ওয়ার্ডের আওয়ামী লীগের ৪১টি সংগঠন আছে। প্রত্যকেটা ওয়ার্ডে তিনজন করে সভাপতি-সম্পাদক, থানা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক, উপদেষ্টা মিলে ৬০ জন; মহানগর আওয়ামী লীগের কার্যকরী পরিষদের ৬৪ জন, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের জীবিত ৫ জনকে ঈদ উপহার পাঠানো হয়েছে।

এছাড়া ইউনিট আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, সিটি করপোরেশনের সকল কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাদের উপহার পাঠান আ জ ম নাছির।

উপহারসামগ্রীর মধ্যে ছিল চিনি, দুধ, সেমাই, নুডলস, ঘি, কিসমিস, নারকেল, পোলাও চাল, হালিমসহ বিভিন্ন পণ্য।

এই বিষয়ে নগর আওয়ামী লীগ সিনিয়র সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরীর বলেন, ‘সংগঠনকে রক্ষা করতে একে অন্যের পাশে থাকবে হবে। দলের নেতৃবৃন্দের সুখ-দুঃখে খবর নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে আমাদের কাজ করতে হবে। ঈদের খুশিকে আরও বাড়াতে সাবেক মেয়র আ জ ম নাছির ভাইয়ের পক্ষ থেকে সংগঠনের নেতৃবৃন্দের কাছে ঈদ উপহার পাঠানো হয়েছে।’

নগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক
নোমান আল মাহমুদ বলেন, ‘ঈদের আনন্দকে ভাগাভাগি করতে নাছির ভাইয়ের পক্ষ থেকে সংগঠনের ৬০০ জন নেতৃবৃন্দকে ঈদ উপহার পাঠানো হয়েছে। করোনার সময়ও সংগঠনের পক্ষ থেকে সব সময়ই নেতৃবৃন্দের পাশে ছিলেন তিনি। সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরী যখন ছিলেন তখনও সকল নেতৃবৃন্দকে এইভাবে ঈদ উপহার পাঠানো হতো। আমরা বঙ্গবন্ধুর আদর্শের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছি।’

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!