চট্টগ্রামে ৫ দিন বিদ্যুৎ থাকবে না যেসব এলাকায়

চট্টগ্রামের বিভিন্ন স্থানে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) থেকে সোমবার (১২ সেপ্টেম্বর) পাঁচদিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রামের বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের রামপুর, মোহরা ও কালুরঘাটের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান

৮ সেপ্টেম্বর, বৃহস্পতিবার

সকাল ৭টা থেকে বিকেল ৪টা : বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এবং এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের রামপুর এইচ-০৩ নম্বর ফিডার এর আওতায় সবুজবাগ, শ্যামলী, গ্রিনভিউ, গ্রিনভিউ আবাসিক এলাকা, আব্দুপাড়া, শাপলা আ/এ, হালিশহর এ-ব্লক।

সকাল ৮টা থেকে দুপুর ২টা : বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা আওতাধীন ১১ কেভি মোহরা-০১ নম্বর ফিডার এর আওতায় সাবস্টেশন হতে গোলাপের দোকান।

সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৫টা : বিক্রয় ও বিতরণ বিভাগ-কালুরঘাট এর আওতাধীন মুরাদপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের মুরাদপুর-০৪ নম্বর ফিডার এর আওতায় কুতুব উদ্দিন মাজার শরীফ গেট।

৯ সেপ্টেম্বর, শুক্রবার

সকাল ৭টা থেকে বিকেল ৪টা : বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ও এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের রামপুর এইচ-০৫ নম্বর ফিডার এর আওতায় হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, রেলওয়ে ট্রেনিং সেন্টার ও ডকইয়ার্ড, পিসি রোড পশ্চিম, হালিশহর এইচ ব্লক, নিউ এ-ব্লক, আই-ব্লক, আই-ব্লক-আবাসিক এলাকা, জে-ব্লক, আর্টিলারি রোড, সবুজবাজ (আংশিক)।

সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৫টা : বিক্রয় ও বিতরণ বিভাগ-কালুরঘাটের আওতাধীন কালুরঘাট ৩৩/১১ কেভি উপকেন্দ্রের। কালুরঘাট-১০ নং ফিডার এর আওতায় টেকবাজার এরিয়া।

১০ সেপ্টেম্বর, শনিবার

সকাল ৭টা থেকে বিকেল ৪টা :
বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এবং এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ০২ নম্বর ফিডার এর আওতায় জ-ব্লক, বড়পোল, নতুনপাড়া, মইন্যাপাড়া, সিএসডি গোডাউন, সুলতান আহাম্মদ ব্যারিস্টার প্রকল্প, আর্টিলারী কাঁচা বাজার, নাথপাড়া, আব্বাসপাড়া, মহিলা পলি টেকনিকেল কলেজ বড়পোল হতে মহিলা পলিটেকনিক রোড।

সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৫টা :
বিক্রয় ও বিতরণ বিভাগ কালুরঘাটের আওতাধীন কালুরঘাট ৩৩/১১ কেভি উপকেন্দ্রের কালুরঘাট-১০ নম্বর ফিডারের আওতায় জামালখান চৌধুরী রোড, খতিব বাড়ি রোড এবং মদিনা টাওয়ার।

১১ সেপ্টেম্বর, রোববার

সকাল ৭টা থেকে বিকেল ৪টা : বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ৪ নং ফিডারের আওতায় মধ্যম রামপুর, ঈদগা, বরফকল, বড়-পুকুরপাড়, কেতুরা মসজিদ, সোনাশাহ মাজার, ধোপাপাড়া, আনন্দীপুর, বসুন্ধরা আ/এ, বসুন্ধরা ৭নং মেয়র গলি, তাসফিয়া মোড়।

সকাল ৮টা থেকে দুপুর ২টা :
বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরার আওতাধীন ১১ কেভি মোহরা ০২ নং ফিডারের আওতায় বণিকপাড়া।

সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৫টা : বিক্রয় ও বিতরণ বিভাগ কালুরঘাটের আওতাধীন মুরাদপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের মুরাদপুর-১০নং ফিডারের আওতায় পশ্চিম ফরিদপাড়া (মধ্যপাড়া)।

১২ সেপ্টেম্বর, সোমবার

সকাল ৭টা থেকে বিকেল ৪টা : বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের রামপুর এইচ-০৩ নং ফিডারের আওতায় সবুজবাগ, শ্যামলী, গ্রিনভিউ, গ্রিনভিউ আবাসিক এলাকা, আব্দুপাড়া, শাপলা আ/এ, হালিশহর এ-ব্লক।

সকাল ৮টা থেকে দুপুর ২টা : বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা এর আওতাধীন ১১ কেভি অনন্যা -১০ নং ফিডারের আওতায় কুয়াইশ কলেজ রোড।

কাজ শেষ হওয়া সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে তারা।

আইএমই/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!