চট্টগ্রামে ২ দিন বিদ্যুৎ থাকবে না যেসব এলাকায়

চট্টগ্রাম নগরীর স্টেডিয়াম, পাহাড়তলী ও পটিয়ার আশপাশ এলাকায় জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামী ২৫ ও ২৬ নভেম্বর (শুক্র ও শনিবার) বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান

২৫ নভেম্বর, শুক্রবার

সকাল ৭টা থেকে দুপুর ১২টা : বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন ৩৩/১১ কেভি স্টেডিয়াম উপকেন্দ্রের ৩৩ কেভি খুলশী-স্টেডিয়াম সার্কিট-২ ও খুলশী ১১ কেভি ফিডার নম্বর এইচ-১২ এর আওতায় খুলশী এইচ-১২, ম্যাজিস্ট্রেট কলোনি, ইস্পাহানী (আংশিক), লালখান বাজার, টাইগারপাশ এলাকা, নেভী রেলওয়ে, এ কে খান বাংলো, বাটালী হিল ও আশপাশ এলাকাসমূহ।

নিম্নবর্ণিত ফিডারসমূহ চক্রাকারে লোডশেডিং করা হবে।

ক) এইচ/০১ এর আওতাধীন বাংলাদেশ রেলওয়ে, সিআরবি কলোনী, চৈতন্য গলি, বানিয়াটিলা, বিআরটিসি, স্টেশন রোড ও আশপাশের এলাকাসমূহ।

খ) এইচ/০৪ এর আওতাধীন জুবিলী রোড, এনায়েত বাজার, বাটালী রোড, গোয়ালপাড়া, হাজারী গলি (আংশিক), পুরাতন গির্জা, কেসিদে রোড, মুসলিম হল, শহীদ মিনারের সামনের এলাকা, তিন পোলের মাথা (আংশিক), টিঅ্যান্ডটি ও আশপাশের এলাকা (আংশিক), গোলাপ সিং লেইন, রাইফেল ক্লাব।

গ) এইচ/০৫ ও এইচ-০৬ এর আওতাধীন ওয়াসা, দামপাড়া, এমএমআলী রোড, ওআর নিজাম রোড, সেন্ট্রাল প্লাজা, গোল পাহাড় মোড়, পেনিন- সুলা, জিইসি সেন্ট্রাল প্লাজা, প্রবর্ত্তক মোড় (সমস্থ প্রি-পেইড এলাকা), আগীরবাগ আ/এ, পাঁচলাইশ আ/এ, বাদশাহ মিয়া রোড।

ঘ) এইচ-১৪ এর আওতাধীন এসএস খালেদ রোড, আসকারদীঘি, কাজীর দেউড়ি, নুর মোহাম্মদ রোড, সার্সন রোড, হেমসেন লেন ও এস আলম টাওয়ারসহ তৎসংলগ্ন এলাকাসমূহ।

ঙ) এইচ-১৫ এর আওতাধীন ব্যাটারী গলি, দামপাড়া (আংশিক), চট্টেশ্বরী রোড, মেহেদীবাগ, চকবাজার (আংশিক), জয়নগর (আংশিক), লালচাঁদ রোড (আংশিক) ও চট্টেশ্বরীস্থ বিভাগীয় কমিশনার কার্য্যালয়সহ আশপাশ এলাকাসমূহ।

চ) এইচ-২০ এর আওতাধীন চট্টেশ্বরী রোড, চকবাজার (আংশিক), জয়নগর (আংশিক) ও লালচাঁদ রোড (আংশিক) সহ আশপাশ এলাকাসমূহ।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা : পাহাড়তলী-০২ ও পাহাড়তলী-০৯ নম্বর ফিডার এর আওতাধীন বিশ্বকলোনী, নোয়া পাড়া, আলী আজম সড়ক, পশ্চিম ফিরোজশাহ, পূর্ব ফিরোজশাহ, মালি পাড়া, নেছারিয়া মাদ্রাসা, বিশ্বকলোনী কাচা বাজার, সেভেন মার্কেট, ৯ নম্বর ওয়ার্ড অফিস, কৈবল্যধাম হাউজিং সোসাইটি, জানারখিল, হারবাতলী, লেক সিটি আবাসিক এলাকা সহ আশাপাশের এলাকা।পাহাড়তলী-০৬ নম্বর ফিডার এর আওতায় ওয়াসা এক্সপ্রেস ফিডার, মনসুরাবাদ-০৩ নম্বর ফিডার এর আওতায় সিডিএ মার্কেট, পাহাড়তলী থানা, সিগন্যাল কলোনি, দুলালাবাদ, হাজী ক্যাম্প, লাকী হোটেল মোড়, ভেলুয়ার দীঘির পাড়, পাহাড়তলী বাজার, আই/ডব্লিউ কলোনি, লেক ভিউ, ঝর্ণাপাড়া, বদি কোম্পানীর ডিপো, শামসুল আলম কমিশনারের বাড়ি, কাঁচা রাস্তা, শফি মোটরস, মন- সুরাবাদ সাব-স্টেশন গেট পর্যন্ত।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা : পটিয়ার আওতাধীন জুলদা ১৩২/৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি মৌলভীবাজার ফিডার।

২৬ নভেম্বর, শনিবার

সকাল ৮টা থেকে বিকেল ৪টা : পটিয়ার আওতাধীন ফিশহারবার ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি ফিসহারবার ০১, ০২ ও ০৪ নম্বর ফিডার।

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!