চট্টগ্রামে ২ ঘণ্টা গাড়ি চলবে না বৃহস্পতিবার, বহদ্দারহাট বাস টার্মিনাল পরিত্যক্ত করার প্রতিবাদ

চট্টগ্রাম নগরীর চান্দগাঁওয়ের বহদ্দারহাট বাস টার্মিনাল থেকে বৃহস্পতিবার (২৫ মে) সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত দুই ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকবে।

বহদ্দারহাট বাস টার্মিনাল সংস্কারের নামে পরিত্যক্ত করার প্রতিবাদে এই সড়কে যানবাহন চলাচল বন্ধে বুধবার এক বিজ্ঞপ্তি দেন আরাকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুছা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম বহদ্দারহাট আঞ্চলিক বাস টার্মিনাল সংস্কার এবং টার্মিনাল পরিত্যক্ত করতে স্বার্থন্বেষী মহলের ষড়যন্ত্রের প্রতিবাদে আগামীকাল ২৫ মে বৃহস্পতিবার সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত বহদ্দারহাট বাস টার্মিনাল-শাহ আমানত সেতু হয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজার বান্দরবান জেলাসহ দক্ষিণ চট্টগ্রাম এবং বিভিন্ন উপজেলা অভিমুখি বাস-মিনিবাস, চেয়ার কোচ চলাচল বন্ধ থাকবে।

এছাড়াও ওই সময়ে বহদ্দারহাট বাস টার্মিনালে সংশ্লিষ্ট পাঁচটি শ্রমিক সংগঠনের যৌথ উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে। আরাকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন, চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন বাস-মিনিবাস ওয়ার্কার্স ইউনিয়ন (কাপ্তাই), চট্টগ্রাম পশ্চিম পটিয়া-আনোয়ারা-বাঁশখালী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন, চট্টগ্রামের পটিয়া-আনোয়ারা-বাঁশখালী, সাতকানিয়া-চকরিয়া সড়ক পরিবহন যানবাহন শ্রমিক ইউনিয়ন ও বান্দরবান-কেরানীহাট চট্টগ্রাম শৈলশোভা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন যৌথ উদ্যোগে আয়োজন করা হচ্ছে এই প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন। এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন পূর্বাঞ্চল কমিটির (চট্টগ্রাম ও সিলেট বিভাগ) সভাপতি ও শ্রমিক নেতা বাবু মৃণাল চৌধুরী।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আরাকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম আঞ্চলিক কমিটির সভাপতি মোহাম্মদ মুছা অনুরোধ জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে যাত্রীদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেন তিনি।

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!