চট্টগ্রামে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর পালাতে গিয়ে ধরা স্বামী

চট্টগ্রামের সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে স্বামী। এরপর পালনোর সময় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহতের নাম শারমিন বেগম (৪০)। তিনি সলিমপুর ইউনিয়নের জঙ্গল সলিমপুর ৩ নম্বর সমাজ এলাকায় থাকতেন।

থানা সূত্রে জানা গেছে, সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুরে লটকন শাহ্ মাজারের টিলায় একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিল নীলফামারি জেলার ডেমলা থনার বন্দর খড়িবাড়ি গ্রামের বাসিন্দা হাসান আলী। তবে বিবাহ সূত্রে শ্বশুড় বাড়ি তার সীতাকুণ্ড জঙ্গল সলিমপুরে। গত বুধবার রাত আনুমানিক ৯টা ১০মিনিটের দিকে হাসান আলী ও তার স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে হাসান আলী তার স্ত্রী শারমিনকে এলোপাথাড়ি কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যান। এতে শারমিন ঘটনাস্থলেই মারা যান।

ঘটনার পর এলাকাবাসী পুলিশে খবর দিলে তারা লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান।

পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তা ভোর সাড়ে ৫টার দিকে সলিমপুর কালুশাহনগর ফকিরহাট এলাকা থেকে বাসে করে পালিয়ে যাওয়ার সময় হাসান আলীকে গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে বৃহস্পতিবার (১৩ এপ্রিল) শারমিনের ছোট বোন কুলসুম বেগম বাদি হয়ে হত্যা মামলা দায়ের করলে পুলিশ হাসান আলীকে আদালতে পাঠানো হয়। আদালতে হাসান আলী ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে হত্যার বর্ণনা দেন।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ ঘটনার বর্ণনা দিয়ে বলেন, ‘পারিবারিক কলহের জেরে হাসান আলী তার স্ত্রী শারমিনকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করার পর দেশের বাড়ি নীলফামারি পালিয়ে যাবার উদ্দেশ্যে রাস্তায় অপেক্ষা করছিল। আমি গোয়েন্দা তথ্য ও প্রযুক্তি কাজে লাগিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হই।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!