চট্টগ্রামে স্কুলছাত্র সানি হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

প্রথম মৃত্যুবার্ষিকী আজ

চট্টগ্রামে স্কুলছাত্র জাকির হোসেন সানির হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে তার সহপাঠীরা। সানির প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার (২৬ আগস্ট) সকাল ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাব চত্ত্বরে এ মানববন্ধনের আয়োজন করে তারা।

সানির বন্ধু ইসলামিয়া কলেজের ছাত্র মোহাম্মদ সাইফুজ্জামান আকাশের সভাপতিত্বে এবং সানশাইন কলেজের প্রথম বর্ষের ছাত্র মোহাম্মদ ফরিদের সঞ্চালনায় মানববন্ধনে বক্তারা সানি হত্যার পালাতক আসামিদের গ্রেপ্তারসহ এই ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

প্রসঙ্গত, ২০১৯ সালের ২৬ আগস্ট দুপুরে নগরীর জাকির হোসেন রোডে ওমরগনি এমইএস কলেজের বিপরীতে একটি ভবনের নিচে জাকির হোসেন সানিকে ছুরিকাঘাত করে কয়েকজন যুবক। পরে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সানি নগরীর খুলশী ১ নম্বর রোডে বোনের বাসায় থেকে একটি স্কুলে পড়াশোনা করতেন। পরে খুন হওয়ার আগের বছর তাকে ঢাকার একটি স্কুলে নবম শ্রেণিতে ভর্তি করিয়ে দেওয়া হয়। ছুটিতে বোনের বাড়িতে ঈদ করতে আসেন সানি। ২৬ আগস্ট তার ঢাকায় ফিরে যাওয়ার কথা ছিল। ঢাকায় ফেরার আগেই সানিকে ছুরিকাঘাতে খুন করে সন্ত্রাসীরা।
ঘটনার পরদিন ২০১৯ সালের ২৭ আগস্ট দুপুরে নিহতের বোন মাহমুদা আক্তার বাদী হয়ে নগরীর খুলশী থানায় একটি মামলা দায়ের করেন।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!